Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

রাজাপুরে কর্মচারি নিয়োগে অনিয়ম ও দুর্নীতি


দৈনিক পরিবার | ঝালকাঠি প্রতিনিধি ডিসেম্বর ২০, ২০২২, ১২:৪১ এএম রাজাপুরে কর্মচারি নিয়োগে অনিয়ম ও দুর্নীতি

ঝালকাঠির রাজাপুরের আঙ্গারিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমানের স্বেচ্ছাচারিতা, অনিয়ম, দুর্নীতি ও অবৈধ নিয়োগ বাণিজ্যের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করা হয়েছে। সোমবার (১৯ ডিসেম্বর) সকালে রাজাপুর-কাঠালিয়া সড়কের ওই স্কুলের সামনে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়।
এ কর্মসূচিতে মানেজিং কমিটির সদস্য, অভিভাবক, শিক্ষার্থী ও স্থানীয়রা অংশগ্রহণ করেন। এতে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ফজলুল হক, দাতা সদস্য ফারুক হাওলাদার, নুরুজ্জামান, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বেলায়েত হোসেন, স্থানীয় মেম্বর এম এ শুক্কুর, অভিভাবক ইউনুচ আলী, প্রাক্তন ছাত্রী নাসরিন আক্তার প্রমুখ।
বক্তারা বলেন, ম্যানেজিং কমিটির কাউকে না জানিয়ে প্রধান শিক্ষক টাকার বিনিময়ে একই পরিবারের ৩ জনকে নিয়োগ দিয়েছে। প্রধান শিক্ষককে প্রত্যাহার ও নিয়োগ বাতিলেরও দাবি করা হয়। এ বিষয়ে প্রধান শিক্ষক মিজানুর রহমান অভিযোগ অস্বীকার করে জানান, নিয়োগে অনেক আগেই যথাযথ প্রক্রিয়ায় সম্পন্ন হয়েছে। মূলত ম্যানেজিং কমিটি নিয়ে দ্বন্দ্বেই তাকে নিয়ে মিথ্যা নানা অভিযোগ তোলা হচ্ছে। তিনি কোন দুর্নীতি অনিয়ম করেননি বলেও দাবি প্রধান শিক্ষকের।

 

Side banner