Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
ব্যাচ ৮৯ এর উদ্যোগে

বাঞ্ছারামপুরে বাংলা প্রতিযোগ বিশ্ব ২০২৩ অনুষ্ঠিত


দৈনিক পরিবার | ফজলে রাব্বি রিফাত ফেব্রুয়ারি ২৪, ২০২৩, ০২:১৫ পিএম বাঞ্ছারামপুরে বাংলা প্রতিযোগ বিশ্ব ২০২৩ অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো বাংলা প্রতিযোগ বিশ্ব ২০২৩। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বাঞ্ছারামপুর সরকারি এস এম পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের ফোরাম ব্যাচ-৮৯ এর উদ্যোগে স্কুলের ষষ্ঠ থেকে দশম শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে অনুষ্ঠিত হয়ে গেলো ‘বাংলা প্রতিভা’ অন্বেষণ কর্মসুচি “বাংলা প্রতিযোগ বিশ্ব ২০২৩”।
শিক্ষার্থীদের মধ্যে বাংলা ভাষার উদ্ভব ও বিকাশের উপর প্রাথমিক ধারণা সৃষ্টির লক্ষ্যে ব্যাচ-৮৯ এই প্রতিভা অন্বেষণ কর্মসুচির আয়োজন করে। স্কুলের প্রধান শিক্ষক আতিকুর রহমান এবং অন্যান্য শিক্ষকদের প্রত্যক্ষ তত্ত্বাবধান ও সহযোগিতায় প্রতিযোগিতাপূর্ণ লিখিত পরীক্ষাটি খুব সুন্দরভাবেই সম্পন্ন হয়েছে। পরীক্ষায় অংশগ্রহণ করেছে ১০৩ জন শিক্ষার্থী।
একটি অনুষ্ঠানের মাধ্যমে প্রথম দশজন শিক্ষার্থীকে পুরষ্কৃত করা হবে। সময় এবং ভেন্যু পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে। এ কার্যক্রমে যারা যারা প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে সহযোগিতা করেছে তাদের সকলকে ব্যাচ-৮৯ এর পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাঞ্ছারামপুর সরকারি এস এম পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব মো. দুধ মিয়া বিএসসি, ৮৯ ব্যাচের শিক্ষার্থী সোহেইল মুশফিক ও সাংবাদিক ফয়সল আহমেদ প্রমুখ।

 

Side banner