Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
রাজশাহীতে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদান

করোনাকালীন আর্থিক সহায়তার চেক বিতরণ


দৈনিক পরিবার | রাজশাহী প্রতিনিধি সেপ্টেম্বর ৭, ২০২২, ০৮:০০ পিএম করোনাকালীন আর্থিক সহায়তার চেক বিতরণ

রাজশাহীতে সাংবাদিকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট হতে অনুদান ও করোনাকালীন আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। বুধবার (৭ সেপ্টেম্বর) বিকেলে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাংবাদিকদের মাঝে অনুদান ও করোনাকালীন আর্থিক সহায়তার চেক বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
অনুষ্ঠানে ৮৫জন সাংবাদিককে ২৬ লাখ ৯০ হাজার টাকার চেক প্রদান করা হয়। এরমধ্যে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট হতে ২১ জনকে এককালীন মোট ২০ লাখ ৫০ হাজার টাকা অনুদান এবং করোনাকালীন আর্থিক সহায়তা হিসেবে ৬৪ জনকে ১০ হাজার করে মোট ৬ লাখ ৪০ হাজার টাকার চেক প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন,  সাংবাদিকদের যে এক অনুদান বা আর্থিক সহায়তা প্রদান করা হচ্ছে, এটি বেশ কয়েক বছর যাবৎ চলমান রয়েছে। এটি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই সম্ভব হয়েছে। সাংবাদিকদের সহ সর্বক্ষেত্রে কল্যাণকর দৃষ্টি প্রসারিত করেছেন প্রধানমন্ত্রী। আমরা প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করছি।
রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক সুবাস চন্দ্র বাদল ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম। রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক তানজিমুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন বিএফইউজে‘র যুগ্ম মহাসচিব রাশেদ রিপন।

 

Side banner