Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ১৭ জুন, ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
কুমিল্লা-২ আসনে

বেগম খালেদা জিয়ার এপি এস মতিন খানের গণসংযোগ


দৈনিক পরিবার | হোমনা প্রতিনিধি সেপ্টেম্বর ১২, ২০২৩, ১০:৫২ পিএম বেগম খালেদা জিয়ার এপি এস মতিন খানের গণসংযোগ

কুমিল্লা-২ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাবেক এপিএস-২ অবসরপ্রাপ্ত জনপ্রশাসন মন্ত্রনালয়ের উপ সচিব ইঞ্জিনিয়ার আব্দুল মতিন খান দিনভর হোমনা মেঘনা উপজেলায় গণসংযোগ করেছেন। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-২ (হোমনা-মেঘনা) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী।
মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে তিতাস উপজেলার মাছিমপুর নিজ বাসভবন থেকে শতাধিক মোটর সাইকেল ও অর্ধশত মাইক্রোবাসের বিশাল বহর নিয়ে হোমনা উপজেলার সিনাইয়া মাথাভাঙ্গা সাদ্দাম বাজার হয়ে মেঘনা উপজেলার পারারবন্দ মুগারচর লক্ষন খোলা সেননগর বাজার আলীপুর লুটেরচর চন্দনপুর ও মানিকারচর বাজারে স্থানীয়দের সাথে শুভেচ্ছা বিনিময় ও লিফলেট বিতরণ করেন।
এ সময় তিনি কয়েক দফা দাবীর প্রতি সমর্থন জানিয়ে বলেন, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধিনে আগামী জাতীয় সংসদ নির্বাচন আদায়ে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। নিরপেক্ষ নির্বাচন হলে এ আসনে বিএনপির প্রার্থী জয়লাভ করবেন। নির্বাচিত হলে এলাকার উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতি দেন এই নেতা।
এ সময় ইঞ্জিনিয়ার আব্দুল মতিন খানকে দেখার জন্য শত শত নারী পুরুষ রাস্তার দুই পাশে দাঁড়িয়ে  হাত নেড়ে শুভেচ্ছা জানান।
গণসংযোগে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হোমনা উপজেলার  হোসেন সারওয়ার খোকন, মো. হারুন অর রশিদ, মাকসুদুর রহমান রানা, মো. মহাসিন, মেঘনা উপজেলার মো. শাহ আলম, মো. আলাউদ্দিন, গোলজার হোসেন সহ বিএনপির কয়েক শতাধিক নেতাকর্মী।

Side banner