Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

নালিতাবাড়ীর যুবক ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টা


দৈনিক পরিবার | মিজানুর রহমান মার্চ ২৭, ২০২৪, ১০:২৫ পিএম নালিতাবাড়ীর যুবক ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টা

শেরপুর জেলার নালিতাবাড়ীতে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার ১০ মিনিট পর ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টা করে জনি আহম্মেদ (২৩) নামে এক যুবক। মঙ্গলবার (২৬ মার্চ) দুপুরে উপজেলার পাঁচগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের নাজিমদ্দিনের ছেলে।
জানা গেছে, তিন বছর বয়সী এক ছেলে সন্তানের জনক জনি আহম্মেদ গত ২ বছর ধরে উপজেলার নাকুগাঁও স্থলবন্দর এলাকার এক গারো উপজাতি কন্যার সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে। জনি ওই মেয়েকে বিয়ে করতে চাইলে তার পরিবার থেকে এই বিয়ে মেনে নেবে না বলে জানিয়ে দেয়। জনি আহম্মেদ যদি ইসলাম ধর্ম ছেড়ে খ্রিস্টান ধর্ম গ্রহণ করে মেয়েটির পরিবার মেনে নেয়ার শর্ত দেন। এ নিয়ে মঙ্গলবার জনির পরিবারে বাগ বিতণ্ডা হয়। একপর্যায়ে সে দুপুরে তার ফেসবুকে স্ট্যাটাস দেয়ার পর ফেইসবুক লাইভে এসে ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়।
ঘটনাটি টের পেয়ে পরিবারের সদস্যরা ঘরের দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।
নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ফাহাদ হোসেন জানান, জনি আহম্মেদকে হাসপাতালে আনার পর প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ সদর হাসপাতালে রেফার করা হয়েছে।
নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল আলম ভুঁইয়া সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার বিষয়ে আমরা অনুসন্ধান করছি। তবে এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কোন পক্ষ অভিযোগ দায়ের করেনি।

Side banner