Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১

শ্রীবরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২


দৈনিক পরিবার | রাকিবুল আওয়াল পাপুল মে ১৭, ২০২৪, ০৬:২০ পিএম শ্রীবরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

শেরপুরের শ্রীবরদীতে তিন বন্ধু জুমার নামাজে যাবার পথে মোটরসাইকেলের সাথে ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুই কিশোর নিহত হয়েছেন। এছাড়া গুরুতর আহত হয়েছেন আরও এক কিশোর। শুক্রবার (১৭ মে) দুপুরে উপজেলার গোশাইপুর ইউনিয়নের ভারেরা তিন রাস্তা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন শ্রীবরদী উপজেলার কুড়িকাহনিয়া গ্রামের মো. তারা মিয়ার দশম শ্রেণিতে পড়ুয়া ছেলে ফয়সাল আহমেদ বিজয় এবং একই এলাকার জাহাঙ্গীর আলম মুকুলের ছেলে হৃদয় মিয়া। হৃদয় এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে উত্তীর্ণ হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে মাসুম মিয়ার ছেলে মো. তৌহিদুর (১৮)। হতাহতরা সবাই বন্ধু ও প্রতিবেশি ছিলেন।
স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, শ্রীবরদীর ফয়সাল, হৃদয় ও তৌহিদরা ৬ বন্ধু মিলে তিনটি মোটরসাইকেলে ঘুরতে বের হয়েছিল। এ সময় তাদের নিজেদেরই দুই মোটরসাইকেলের চাপ লেগে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ইজিবাইকের সঙ্গে ধাক্কা লাগে। এ ঘটনায় তিনজন গুরুতর আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় হৃদয়কে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ফয়সালকে শেরপুর জেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন। আর তৌহিদুরকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
বিষয়টি নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কাইয়ুম খান সিদ্দিকী জানান, এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

Side banner