Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১

ঝিনাইগাতীতে অটো ছিনতাইকারী চক্রের ছুরিকাঘাতে আহত-১


দৈনিক পরিবার | মিজানুর রহমান জুন ৮, ২০২৪, ০৮:১৮ পিএম ঝিনাইগাতীতে অটো ছিনতাইকারী চক্রের ছুরিকাঘাতে আহত-১

শেরপুরের ঝিনাইগাতীতে অটো ছিনতাইকারী চক্রের ছুরিকাঘাতে অটো চালক মো. আসাদুল আকন্দ (৫০) আহত হয়েছেন।
শনিবার (৮ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। আহত অটো চালক উপজেলার গৌরীপুর ইউনিয়নের হলদীবাটা গ্রামের ছামছুল হকের ছেলে।
এলাকাবাসী ও থানার সূত্রে জানা গেছে, শনিবার সকাল সাড়ে ১২টার দিকে গজনী অবকাশ সংলগ্ন এলাকার রাস্তার পাশে আসাদুল আকন্দকে মারাক্তক আহত অবস্থায় তার চালিত অটোরিক্সা সহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে আসে।
খবর পেয়ে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল হাসপাতালে গিয়ে রোগীর খোঁজখবর নেন। পরে ওই অটো চালকের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে শেরপুর জেলা সদর হাসপাতালে রেফার করেন।
স্থানীয়দের ধারণা, অটো চোরাকারবারি চক্রটি আসাদুল আকন্দের অটোরিক্সাটি ছিনতাই করতে তাহার শরীরে বিভিন্ন স্থানে ধারালো কোন কিছু দিয়ে আঘাত করে ক্ষতবিক্ষত করেও তাকে পরাস্ত করতে না পেরে ধরাপড়ার ভয়ে চক্রটি তাকে ফেলে রেখে পালিয়ে যায়।
এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল সত্যতা নিশ্চিত করে জানান, খবর পাওয়া মাত্রই  হাসপাতালে গিয়ে আহত অটোচালকের খোঁজখবর নেয়া সহ ঘটনাস্থল পরিষদর্শণ ও অটো চোরাকারবারি চক্রটিকে সনাক্তের চেষ্টা করা হচ্ছে। আইনগত ব্যবস্থা প্রক্রীয়াধীণ রয়েছে বলেও জানান তিনি।

Side banner