Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ছয় জেলায় শাহজালাল ইসলামী ব্যাংকের শীতবস্ত্র বিতরণ


দৈনিক পরিবার মে ১৯, ২০২২, ০৫:৪০ পিএম ছয় জেলায় শাহজালাল ইসলামী ব্যাংকের শীতবস্ত্র বিতরণ

ঢাকা: কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার (সিএসআর) অংশ হিসেবে ছয় জেলার দুস্থ, গরীব ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিরতণ করছে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড। সম্প্রতি ঢাকা, ঝিনাইদহ, মৌলভীবাজার, নরসিংদী, সিলেট এবং মুন্সীগঞ্জ জেলায় এ কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

ব্যাংকের ইভিপি এন্ড হেড অব পিআরডি মো. সামছুদ্দোহা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

তথ্যমতে, সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে সম্প্রতি ঢাকার দোহার ও নবাবগঞ্জে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। ব্যাংকটির বান্দুরা শাখা দোহারের চরকুশাই জান্নাতুল জামে মসজিদ প্রাঙ্গণে প্রায় ২৫০ পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করে। 

কম্বল বিতরণ অনুষ্ঠানে ব্যাংকের বান্দুরা শাখার ব্যবস্থাপক আহসানুল হক ফেরদৌস উপস্থিত থেকে এলাকার শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন। আরও উপস্থিত ছিলেন কুসুমহাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ, ব্যবসায়ী মুকুল সিদ্ধা ও মো. বারেক’সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি।

ব্যাংকটির ঝিনাইদহ জেলার কালীগঞ্জ পৌরসভার ১ নং ও ৫ নং ওয়ার্ডে এবং আড়পাড়া ইয়াতিমখানায় দুস্থ, গরীব ও শীতার্তদের মাঝে ২০০ শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

এই সময় শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের কালীগঞ্জ শাখার ব্যবস্থাপক এ বি এম আহসানুল কবির উপস্থিত থেকে এলাকার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গও উপস্থিত ছিলেন

সম্প্রতি ব্যাংকটির সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে মৌলভীবাজার জেলার দারুল উলুম মাদ্রাসা ও আনন্দ পাঠশালায় শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়। মৌলভীবাজার ও রাজনগর-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমেদ, এমপি এই সময় উপস্থিত থেকে এলাকার পথ শিশু, এতিম, দুস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন।

Side banner