Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

দেবহাটায় লায়ন্স ক্লাব ও রোভার স্কাউটদের ফ্রী মেডিকেল ক্যাম্প


দৈনিক পরিবার | ইব্রাহীম হোসেন এপ্রিল ১৪, ২০২৪, ০৯:২৭ এএম দেবহাটায় লায়ন্স ক্লাব ও রোভার স্কাউটদের ফ্রী মেডিকেল ক্যাম্প

সাতক্ষীরার দেবহাটার অসহায় ও দুঃস্থ অবহেলিত মানুষের সেবা করার মানসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত লায়ন্স ক্লাব অব ঢাকা ওয়েসিসের আয়োজনে ও ফিরোজা মজিদ ট্রাস্ট এবং সরকারি খানবাহাদুর আহসানউল্লা কলেজ রোভার স্কাউট গ্রুপের সহযোগিতায় নাংলা ফতেমা রহমান মাধ্যমিক বিদ্যালয়ে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্পে বিশেষজ্ঞ চিকিৎসকেরা রোগীদের ফ্রি চিকিৎসা সেবার পাশাপাশি বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়। এছাড়া ডায়াবেটিস পরীক্ষা ও রোগীদের ব্যবস্থাপত্র প্রদান করা হয়।
সকাল সাড়ে ৯টায় মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন ঢাকা আহছানিয়া মিশনের পরিচালক ইকবাল মাসুদ। এসময় ফ্রি মেডিকেল ক্যাম্প পরিদর্শনে আসেন দেবহাটা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মুজিবুর রহমান ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ, আশার আলোর নির্বাহী পরিচালক  মোঃ আব্দুল্লাহ।
অন্যান্যদের মধ্যে মেডিকেল ক্যাম্পের দায়িত্ব পালন করেন রোভার লিডার প্রভাষক আবু তালেব, মোঃ শহিদুল ইসলাম, সাবেক সিনিয়র রোভার মেট মোঃ আব্দুল কাদের প্রমুখ।
দিনব্যাপী অনুষ্ঠিত মেডিকেল ক্যাম্পে ৫ শতাধিক রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন ডাঃ আকছেদুর রহমান, ডাঃ আব্দুল্লাহ আল মামুন ও ডাঃ আব্দুর রাজ্জাক।

Side banner