Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ১৭ জুন, ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

কক্সবাজারে ইয়াবাসহ সস্ত্রীক পুলিশ কর্মকর্তা আটক


দৈনিক পরিবার | কক্সবাজার প্রতিনিধি মে ২০, ২০২৩, ১১:৫২ এএম কক্সবাজারে ইয়াবাসহ সস্ত্রীক পুলিশ কর্মকর্তা আটক

কক্সবাজার শহরে ২০ হাজার ইয়াবাসহ আমর্ড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন) এর এক কর্মকর্তাকে সস্ত্রীক আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। শুক্রবার (১৯ মে) সোয়া ১০টায় কক্সবাজার শহরের কলাতলী মোড় এলাকার গ্রিন লাইন পরিবহন সার্ভিসের কাউন্টারে এ অভিযান চালানো হয় বলে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ আঞ্চলিক কার্যালয়ের উপ-পরিদর্শক (এসআই) তুন্তু মনি চাকমা। আটকরা হলেন- রেজাউল করিম (৪৭) ও তার স্ত্রী মলিনা পাশা (৪৪)। রেজাউল করিম সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের সমেশপুর মণ্ডলবাড়ী এলাকার মৃত আলতাফ হোসেনের ছেলে রেজাউল করিম টেকনাফের হ্নীলা ইউনিয়নের আলিখালী রোহিঙ্গা আশ্রয় শিবিরের এপিবিএন পুলিশ ক্যাম্পে উপ-পরিদর্শক (এসআই) পদে কর্মরত ছিলেন।  
এসআই তুন্তু মনি বলেন, শুক্রবার রাতে টেকনাফের রোহিঙ্গা আশ্রয় শিবিরের নিরাপত্তায় নিয়োজিত ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) এক সদস্য মাদকের একটি চালান নিয়ে পরিবহনযোগে ঢাকার উদ্দেশে রওনা দেওয়ার খবর পায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি বিশেষ দল সন্দেহজনক এপিবিএন পুলিশ সদস্যের গতিবিধি নজরদারি অব্যাহত রাখে।  
এক পর্যায়ে রাত সোয়া ১০টায় কক্সবাজার শহরের কলাতলী মোড় এলাকার গ্রিন লাইন পরিবহন সার্ভিসের কাউন্টারে রেজাউল তার সস্ত্রীক সেখানে অবস্থান করছে খবর পায়। পরে অভিযান চালিয়ে বাস কাউন্টার থেকে দুইজনকে আটক করা হয়। এ সময় তাদের সঙ্গে রাখা তালাবদ্ধ ব্যাগ খুলে পাওয়া যায় ২০ হাজার ইয়াবা ও একটি ওয়াকিটকি।
মাদকদ্রব্য অধিদপ্তরের এ কর্মকর্তা বলেন, আটক ব্যক্তি এপিবিএন পুলিশের সদস্য কিনা তা যাচাই-বাছাই করা হচ্ছে। এ ব্যাপারে এপিবিএন পুলিশের সংশ্লিষ্টদের অবহিত করা হয়েছে। এ ব্যাপারে ১৬ এপিবিএনের অধিনায়ক অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (এডিআইজি) ড. হাসান বারী নুরের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিব করেনি।

 

Side banner