Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সাটুরিয়ায় মুদি দোকানদারের মরদেহ উদ্ধার


দৈনিক পরিবার | ওয়াসিম আকরাম রাজা ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৪:৩০ পিএম সাটুরিয়ায় মুদি দোকানদারের মরদেহ উদ্ধার

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় বুধবার সন্ধ্যায় থেকে নিখোঁজের পর বৃহস্প্রতিবার সকালে লেবু ক্ষেত থেকে একজন মুদি দোকানদারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহত মুদি দোকানদার উপজেলার দরগ্রাম ইউনিয়নের গাছবাড়ি এলাকার মৃত নাছিরের পুত্র রোমান (৫০)। সে বাড়ির পাশে মুদির দোকান করতো। বৃহস্প্রতিবার (১৫ ফেব্রুয়ারী) দুপুরে সাটুরিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। 
জানা গেছে, বুধবার সন্ধ্যার পরও দোকান করছিল রোমান। রাত ১০ টার দিকে দোকান বন্ধ করে নিখোঁজ হয়। পরে তার স্বজনরা বিভিন্ন স্থানে খুঁজেও তাকে পায়নি। বৃহস্পতিবার গ্রামের পাশের গাজীখালী নদীর পাড়ে সামাদের লেবু ক্ষেতে তার লাশ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। নিহতের ভাগিনা নাঈম খান হৃদয় জানায়, বুধবার সন্ধ্যার পর দোকান থেকে তার মামা নিখোঁজ হয়। তারপর রাতে এলাকার বিভিন্ন স্থানে তার খোঁজ করলেও পাওয়া যায়নি। পওে বৃহস্পতিবার সকালে খবর পাওয়া যায় নদী ওপারে লেবু ক্ষেতে তার লাশ পরে রয়েছে। 
সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মোল্লা জানায়, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Side banner