Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

ডোমারে অগ্নিকাণ্ডে গোউাউনের মাল পুড়ে ছাঁই


দৈনিক পরিবার | মো. পলাশ এপ্রিল ২৯, ২০২৪, ০৯:৫৯ পিএম ডোমারে অগ্নিকাণ্ডে গোউাউনের মাল পুড়ে ছাঁই

নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি এলাকায় রবিবার রাতে দেড় ঘণ্টার ব্যবধানে দুই স্থানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে করে গোডাউনে রাখা মজুদকৃত মাল পুড়ে ছাঁই হয়ে যায়। গোডাউনে মজুদ থাকা প্রায় ৭ লক্ষাধিক টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়।
জানা গেছে, চিলাহাটির ব্যবসায়ী খাদেমুল ইসলাম বিটন বসুনিয়ার ১৫০ বস্তা শুকনা বাদাম ও ১৫০ মন টমেটো ঈদগাপাড়ার রাস্তার পাশে একটি গোডাউনে মজুদ ছিল। রাত আনুমানিক ১০টার দিকে হঠাৎ করেই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। সেই সময় রাস্তায় চলাচলকারী সাধারণ কিছু জনতা দেখতে পায় গোডানটিতে আগুন লেগেছে। তারা তাৎক্ষণিক ফায়ার সার্ভিসে কল করে। দ্রুতগতিতে দমকল বাহিনীর সদস্যরা এসে উপস্থিত হয়ে অগ্নি নিবারণ করেন।
অপরদিকে, প্রায় দেড় ঘণ্টার ব্যবধানে তিন কিলোমিটার দূরে কাজিরহাট নামক একটি বাজারে রাত আনুমানিক সাড়ে ১১টায় অগ্নিকাণ্ড ঘটে। দমকল বাহিনী সেখানে পৌঁছানোর পূর্বেই প্রায় ১০-১১টি বড় বড় দোকান নিমিষেই পুড়ে ছাই হয়ে যায়। ফায়ার সার্ভিস বাহিনী সেখানে উপস্থিত থেকে চৌকস দক্ষতায় বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে বাজারের বাকি দোকানগুলোকে রক্ষা করে। তারপরেও সেখানে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০ লক্ষ টাকার উপরে।
চিলাহাটি ফায়ার সার্ভিসের কর্মীদের সাথে কথা হলে তারা বলেন, এই দুই স্থানে কিভাবে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে তা এখনো জানা যায়নি। তবে আমরা সঠিক কারণটি বের করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

Side banner