Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

পলাশে দুই গ্রুপের সংঘর্ষ আহত ৫


দৈনিক পরিবার | জোনাইদ হোসাইন প্রবল মে ১০, ২০২৪, ১০:৩৪ এএম পলাশে দুই গ্রুপের সংঘর্ষ আহত ৫

নরসিংদীর পলাশ উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে পাঁচজন আহত হয়েছে। ভাঙচুর করা হয়েছে কমপক্ষে আরো পাঁচটি বাড়িতে। নির্বাচনের ফলাফল ঘোষণার পর ডাংগা ইউনিয়নের তালতলা এলাকায় এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (৯ মে) বিকেলে দ্বিতীয় ধফায় হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে।
হামলায় আহতরা হলেন, ডাংগা ইউনিয়নের তালতলা গ্রামের সলিমউদ্দিনের ছেলে ফখরুল ইসলাম, মফিজ উদ্দিনের ছেলে মাসুম মিয়া, ওহাব মিয়ার ছেলে শান্ত মিয়া, চান মিয়ার ছেলে আকতার হোসেন ও আহমদ আলীর ছেলে রহিবুল্লাহ।
আহতরা প্রথমে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় মাছুমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ভোক্তভোগীরা জানায়, পরাজিত প্রার্থী শরীফুল হক ও বিজয়ী প্রার্থী জাবেদ হোসেনের সমর্থকরা একে অপরের বাড়িতে হামলা চালায়। এসময় বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।ণ
পলাশ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকতিয়ার উদ্দিন জানান, নির্বাচন পরবর্তী হামলার ঘটনায় ভুক্তভোগীরা এখন (সন্ধ্যা সাড়ে সাতটা) থানায় আছে। অভিযোগ করা হলে অভিযোগের ভিত্তিতে মামলা হবে। মামলার পর ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

Side banner