Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
এমপি রশীদুজ্জামান

টিআর, কাবিটা ও কাবিখা বন্টনে দৃষ্টান্ত স্থাপন করলেন


দৈনিক পরিবার | ইমদাদুল হক এপ্রিল ২৯, ২০২৪, ১০:৩৭ পিএম টিআর, কাবিটা ও কাবিখা বন্টনে দৃষ্টান্ত স্থাপন করলেন

পানির ট্যাংকি বিতরণের পর এবার টিআর, কাবিটা ও কাবিখা বন্টনে নজির বিহিন দৃষ্টান্ত স্থাপন করেছেন খুলনা-৬ আসনের সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামান। তিনি সোমবার (২৯ এপ্রিল) দুপুরে পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের উপস্থিতিতে নিজের অনুকূলে সরকারি বরাদ্দকৃত টিআর, কাবিটা ও কাবিখা’র ৬৭টি প্রকল্প দলীয় নেতাকর্মী সহ অন্যান্যদের মাঝে হস্তান্তর করেন।
এর আগে তিনি মুক্তিযোদ্ধা ও দলীয় নেতাকর্মীদের মাঝে প্রথম বরাদ্দের পানির ট্যাংকি বিতরণ করেন। পানির ট্যাংকি বিতরণের পর টিআর, কাবিটা ও কাবিখা প্রকল্প দলীয় নেতাকর্মীদের উপস্থিতিতে হস্তান্তর করে নেতাকর্মী সহ সর্বসাধারণের মাঝে ভূয়সী প্রশংসিত হয়েছেন। অনেকেই বলছেন এ ধরণের উদ্যোগ এটাই প্রথম। এর ফলে দলীয় নেতাকর্মীদের মাঝে সাংগঠনিক কর্ম-তৎপরতা বৃদ্ধি পাবে। অনেকেই বলছেন প্রকাশ্যে হস্তান্তর করাই একদিকে এমপি’র সঙ্গে নেতাকর্মীদের শক্তিশালী বন্ধন তৈরী হবে, অন্যদিকে নেতাকর্মীদের সাথে সাধারণ মানুষের সম্পর্ক গভীর হবে। উন্নয়ন কাজে দুর্নীতি কমে আসবে, জবাবদীহিতা নিশ্চিত হবে এবং সরকারি কাজে স্বচ্ছতা নিশ্চিত হবে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু’র সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগনেতা খায়রুল আলম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমীরণ সাধু, যুগ্ম-সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়াদ্দার, রিপন কুমার মন্ডল, কেএম আরিফুজ্জামান তুহিন, আব্দুল মান্নান গাজী, কাজল কান্তি বিশ্বাস, শেখ জিয়াদুল ইসলাম, সাবেক চেয়ারম্যান আব্দুল মজিদ গোলদার, মুনছুর আলী গাজী, রুহুল আমিন বিশ্বাস, আওয়ামী লীগনেতা শেখ বেনজির আহম্মেদ বাচ্চু, বিভূতি ভূষণ ঢালী, এসএম আয়ুব আলী, বিজন বিহারী সরকার, কৃষ্ণপদ মন্ডল, কাউন্সিলর কবিতা দাশ, ময়না বেগম, জেলা ছাত্রলীগনেতা মৃণাল কান্তি বাছাড়, ছাত্রলীগনেতা রিপন রায় ও আবির আক্তার আকাশ।

Side banner