Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
নিহত-১,আহত-৩

মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংর্ঘষ


দৈনিক পরিবার | এ কে পলাশ এপ্রিল ২৯, ২০২৪, ১১:১৮ পিএম মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংর্ঘষ

কুমিল্লা মুরাদনগরে যাত্রীবাহি বাস ও সিএনজি চালিত আটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই এক নারী যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজি অটোরিকশা চালকসহ ৩ জন আহত হয়েছে। রবিবার (২৮ এপ্রিল) দুপুরে উপজেলার মুরাদনগর-রামচন্দ্রপুর সড়কের নেয়ামতপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত নারী নুরুন্নাহার (৩৫) জেলার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের মাহতিকান্দা গ্রামের বদরুল মিয়ার স্ত্রী। আহতরা হলেন, মোসা: সাদিয়া আক্তার (১৮) কামাল্লা গ্রামের নজরুল ইসলামের মেয়ে, মো: দুলাল মিয়া (২৫) একই গ্রামের তারু মিয়ার ছেলে দুলাল অপর একজনের নাম পরিচয় পাওয়া যায়নি।
প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা যায়, রবিবার দুপুরে উপজেলার রামচন্দ্রপুর থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী টিপু এক্সপ্রেস নামের যাত্রীবাহী একটি বাস মুরাদনগর-রামচন্দপুর সড়কের নেয়ামতপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে মুরাদনগর থেকে ছেড়ে আসা একটি সিএনজি চালিত অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই এক নারী যাত্রী নিহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন ও থানা পুলিশকে খবর পাঠান।
খবর পেয়ে মুরাদনগর থানা পুলিশের একটি দল ও মুরাদনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল ঘটনাস্থলে পৌঁছে ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে ও নিহতের মরদেহ থানায় নিয়ে যায়। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমিল্লা মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাস চন্দ্র ধর জানান, দুঘটনার খবর পেয়ে দ্রুত থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি ও নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার পরপর বাস চালক পালিয়ে যেতে সক্ষম হয়। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

Side banner