Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

মেহেরপুরে সুইপার কলোনির স্থান পরিবর্তনের দাবিতে বিক্ষোভ


দৈনিক পরিবার | মাহাবুল ইসলাম মে ৯, ২০২৪, ০৯:০৩ পিএম মেহেরপুরে সুইপার কলোনির স্থান পরিবর্তনের দাবিতে বিক্ষোভ

মেহেরপুরে ঈদগাহ ও কবরস্থানের পাশে থেকে নবনির্মিত সুইপার কলোনির আবাসিক স্থান পরিবর্তনের দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন মেহেরপুর পৌরসভার ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের স্থানীয় বাসিন্দারা।
বৃহস্পতিবার (৯ মে ) সকাল সাড়ে ১১ টার দিকে মেহেরপুর কলেজ মোড় গোল চত্ত্বর এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মেহেরপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে মানববন্ধন করেন তারা। মানববন্ধন শেষে সুইপার কলোনির আবাসিক স্থান পরিবর্তনের দাবিতে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন।
মানববন্ধনে বক্তারা বলেন, মেহেরপুর কেন্দ্রীয় ঈদদাহ ও গোরস্থানের পাশে গোহাটে মেহেরপুর পৌরসভা নির্মাণ করছে একটি সুইপার কলোনী। এতে ঈদগাহ ও গোরস্থানের পবিত্রতা রক্ষার প্রশ্ন উঠেছে। তাছাড়া স্থানীয়রাও নানা সমস্যার সম্মুখীন হচ্ছেন। অনতিবিলম্বে সুইপার কলোনী নির্মাণ কাজ বন্ধ এবং কলোনীর স্থান অন্যত্র নির্ধারণ করার দাবি করেন স্থানীয়রা।
এসময় উপস্থিত ছিলেন ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মনজুরুল কবির রিপন, ৯ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোহাম্মদ বিন হাশেম কামরুল, মেহেরপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাশেদুল হাসান আনন্দ সহ ৮ নম্বর ও ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা।

Side banner