Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

মেলান্দহে মাদক ব্যবসায়ী গ্রেফতার


দৈনিক পরিবার | মো. রাসেল রানা এপ্রিল ২৯, ২০২৪, ০৭:০৫ পিএম মেলান্দহে মাদক ব্যবসায়ী গ্রেফতার

জামালপুরের মেলান্দহ উপজেলার দুরমুঠ মাজারের চলমান মেলা হতে মায়ের মাজারের সামনে থেকে ১১ কেজি গাঁজা সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মেলান্দহ থানা পুলিশ। গত রবিবার বিকালে তাদেরকে আটক করা হয়। সোমবার (২৯ এপ্রিল) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে মেলান্দহ থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন মানিকগঞ্জের মোঃ রেজাউল করিম (৫৭), কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বাচমারা গ্রামের মোঃ আশরাফুল ইসলাম (৪৫), কুষ্টিয়ার মিরপুর উপজেলার মোহাম্মদ উজ্জ্বল মিয়া (৪০)।
মামলা সুত্রে জানা যায়, মেলান্দহ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পাওে দুরমুট চলমান মেলায় মায়ের মাজারের সামনে মাদক বেচাকেনা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে মেলান্দহ থানার উপ পরিদর্শক মাসুদ রানার নেতৃত্বে একদল পুলিশ সদস্য সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পালানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। তাদের দেহ তল্লাশি করে গাঁজা পাওয়া যায়। আটকৃত আশরাফুল ইসলামের কাছে ৫ কেজি, রেজাউল করিমের কাছে ৩ কেজি ও উজ্জ্বল মিয়ার কাছ থেকে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) ধারা মামলা রুজু হয়েছে।
মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাজু আহাম্মদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপ পরিদর্শক মাসুদ রানা সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান পরিচালনা করে ১১ কেজি  গাঁজা সহ ৩ জন মাদক কারবারিকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তিনি আরো  বলেন মাদকের বিরুদ্ধে এ ধরনের  অভিযান সব সময় অব্যাহত থাকবে।

Side banner