Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

দেবিদ্বার পুলিশের অভিযানে বিদেশি মদসহ আটক-১


দৈনিক পরিবার | এ কে পলাশ এপ্রিল ২৯, ২০২৪, ১১:০৬ পিএম দেবিদ্বার পুলিশের অভিযানে বিদেশি মদসহ আটক-১

কুমিল্লার দেবিদ্বার পৌরসভার ভিংলাবাড়ি এলাকায় প্রাইভেট কারে করে ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের ১৫০ বোতল বিদেশি মদ পাচারকালে এক যুবককে আটক করেছে থানা পুলিশ। এসময় মাদক চোরাচালান কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করে পুলিশ।
রবিবার (২৮ এপ্রিল) বিকাল আনুমানিক ৪টার দিকে দেবিদ্বার পৌরসভার ভিংলাবাড়ি এলাকায় গোমতী বেড়িবাঁধের ওপর অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ। আটককৃত আসামি সোহাগ (২৮) মুরাদনগর উপজেলার কামাল্লা ইউনিয়নের নেয়ামতপুর গ্রামের মো. এরশাদ মিয়ার ছেলে।
থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার বিকেলে দেবিদ্বার থানা পুলিশ পৌরসভার ভিংলাবাড়ি এলাকার গোমতী বেড়িবাঁধের ওপর তল্লাশি চৌকি বসিয়ে বিভিন্ন যানবাহন তল্লাশি চালায়।
এসময় কুমিল্লামুখী একটি প্রাইভেটকার দুর থেকে পুলিশের অভিযান দেখে গাড়ি চালক গাড়িটি ঘুরিয়ে অন্য রাস্তায় পালিয়ে যাওয়ার জন্য চেষ্টা করে। এসময় পুলিশের সন্দেহ হলে পুলিশ গাড়িটি ধাওয়া করে সজীব নামে এক যুবককে আটক করে। পরে তল্লাশি চালিয়ে তার গাড়ি থেকে একটি ব্যাগের ভিতর থেকে ১৫০ বোতল ভারতীয় বিভিন্ন ব্রান্ডের মদসহ প্রাইভেটকারটি জব্দ করা হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমিল্লা দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নয়ন মিয়া জানান. আটককৃত আসামি সোহাগের  বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে সোমবার দুপুরে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।  

Side banner