Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

পীরগঞ্জ পুলিশের পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


দৈনিক পরিবার | আজম রেহমান মার্চ ২৬, ২০২৪, ০৭:৪৯ পিএম পীরগঞ্জ পুলিশের পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জে মাদক বিরোধী ৩টি অভিযানে প্রাণঘাতি টার্পেন্টাডল ট্যাবলেট সহ ৬ মাদক ব্যবসায়ী পুলিশের হাতে আটক হয়েছে। তাদের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে পুলিশ বাদী হয়ে ৩ টি মামলা রুজু করেছে এবং আসামীদের ২৬ মার্চ জেল হাজতে প্রেরণ করেছে।
জানা যায়, থানার এসআই রতন এর নেতৃত্বে এসআই ওয়ারিসুল ইসলাম মিরাজ ও সঙ্গীয় ফোর্স ২৫ মার্চ রাত ১১ টার দিকে শহরের জগথা এমপি পাড়া কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন স্থানে অভিযান চালিয়ে শাহজাহান আলীর ছেলে মাদক ব্যবসায়ী মো. মাহফুজুর রহমান জিহাদকে তার বাড়ী থেকে আটক করে। সেই সাথে তার হেফাজতে থাকা ১ লাখ ৪০ হাজার টাকা মূল্যমানের ১৫০ পিস টার্পেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়।
এ ঘটনায় এসআই ওয়ারিসুল হক মিরাজ বাদী হয়ে মাহফুজুর রহমান জিহাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করেন। মামলা নং ৩৩, তারিখ ২৫.৩.২৪ইং।
এদিকে জেলা ডিটেকটিভ ব্রাঞ্চ ডিবি’র পরিদর্শক সাইফুল ইসলামের নেতৃত্বে এসআই হাফিজ ও সঙ্গীয় ফোর্স উপজেলার চাঁদপুর গ্রামে অভিযান চালিয়ে দবিরুল ইসলামের ছেলে মাদক ব্যবসায়ী সালেহীন ইসলাম, একইগ্রামের পুকুরপাড়ার মামুনুর রশীদের ছেলে সাকিব রহমান ও রাঘবপুর গ্রামের রশনীর ছেলে সম্রাট চন্দ্রকে আটক করে। তাদের নিকটে থাকা ৩০ পিস টার্পেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে এসআই হাফিজ বাদী হয়ে আটক ৩ জনের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় একটি মামলা রুজু করেন। মামলা নং ৩৪, তারিখ ২৫.০৩.২৪ইং।

Side banner