Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতাভুক্ত

রাঙ্গামাটিতে সুবিধাভোগীদের সঙ্গে মতবিনিময়


দৈনিক পরিবার | রাঙ্গামাটি প্রতিনিধি অক্টোবর ১৫, ২০২৩, ১০:০৭ পিএম রাঙ্গামাটিতে সুবিধাভোগীদের সঙ্গে মতবিনিময়

রাঙ্গামাটি জেলার বাঘাইছড়িতে রবিবার (১৫ অক্টোবর) জেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতাভুক্ত সুবিধাভোগীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার বেলা ১১টায় বাঘাইছড়ি উপজেলার কাঁচালং সরকারি কলেজ মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।
রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য ও রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী মো. কামাল উদ্দিন, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বৃষ কেতু চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার, বাঘাইছড়ি পৌরসভা মেয়র জমির উদ্দিন প্রমুখ।
এ সময় দীপংকর তালুকদার বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশ এগিয়ে যায়, সারাদেশে আমরা উন্নয়ন কাজ করতে পারি। প্রধানমন্ত্রীর হাত ধরে পার্বত্য অঞ্চলের উন্নয়ন কাজ এখন দৃশ্যমান। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতে নৌকায় ভোট দিতে তিনি সবাইকে আহবান জানান।
মতবিনিময় সভায় বাঘাইছড়ি উপজেলার সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতাভুক্ত সুবিধাভোগীসহ কয়েক হাজার মানুষ অংশ নেন।

 

Side banner