Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

জামালগঞ্জে মুক্তিযোদ্ধা সংসদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


দৈনিক পরিবার | মো. শাহীন আলম এপ্রিল ৭, ২০২৪, ১১:১৪ পিএম জামালগঞ্জে মুক্তিযোদ্ধা সংসদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সুনামগঞ্জের জামালগঞ্জে মুক্তিযোদ্ধা সংসদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৭ এপ্রিল) সন্ধ্যায় সাচনা বাজার আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
জামালগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মুশফিকীন নূরের সভাপতিত্বে মুক্তিযোদ্বা সংসদ কমান্ডের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম কলমদরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য এডভোকেট রনজিত চন্দ্র সরকার।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল আজাদ, ফেনারবাঁক ইউপি চেয়ারম্যান কাজল চন্দ্র তালুকদার, সাচনা বাজার বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আসাদ আল আজাদ, বেহেলী ইউপি চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ব্যবসায়ী মন্তোষ চন্দ্র সরকার, জামালগঞ্জ সদর ইউপি ভারপ্রাপ্ত সাবেক চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম, জামালগঞ্জ উত্তর ইউপি সাবেক চেয়ারম্যান মো. রজব আলী, জামালগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মো ওয়ালী উল্লাহ সরকার, সাচনা বাজার বণিক কল্যান সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মো সেলিম আহমদ ও ব্যবসায়ী গোবিন্দ দাস।
প্রধান অতিথি তাঁর বক্তব্য বলেন, ১৯৭১ সালে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহ্বানে এদেশে কৃষক, শ্রমিক,চাকুরীজীবি ও ব্যবসায়ী সকলে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধে ৩০ লক্ষ শহীদ ও ২ লক্ষ মা বোনের সম্ভ্রমের বিনিময়ে এদেশ স্বাধীন হয়েছে। তাই বীর মুক্তিযোদ্ধাগণ এদেশের শ্রেষ্ঠ সন্তান। তারা আছে বলেই দেশ এখনো ঠিকে আছে। যে কোনো আন্দোলন সংগ্রামে স্বাধীনতা বিরোধীদের রুখতে মুক্তিযোদ্বা ও সন্তান কমান্ড একযোগে কাজ করে যাবে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে সকল বীর মুক্তিযোদ্বাগণ দ্বিধাদ্বন্ধ¦ ভুলে একযোগে কাজ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা ও বীর নিবাসসহ বিভিন্ন সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছেন। ঐতিহ্যবাহী সাচনা বাজারের বীর মুক্তিযোদ্ধা সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ আল আজাদকে স্মরণীয় করতে সাচনা বাজারে বীর মুক্তিযোদ্ধা ইউসুফ আল আজাদ চত্ত্বর নির্মাণ করা হবে। এছাড়াও সাচনা উদয়ন সুপার মার্কেটের রাস্তা ও ড্রেনেজ ব্যবস্থা করা হবে।
এছাড়া সাচনা বাজার বণিক কল্যাণ সমিতির আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন বণিক কল্যান সমিতির সহ সভাপতি মো. রজব আলী, সাধারণ সম্পাদক আসাদ আল আজাদের সঞ্চালনায় উপরোল্লিখিত সকলেই বক্তব্য রাখেন।
এদিকে জামালগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের আয়োজনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ভিজিএফ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

Side banner