Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

ডোমারে প্রথম মহিলা চেয়ারম্যান বিজয়ী


দৈনিক পরিবার | পলাশ মে ৯, ২০২৪, ০৭:৫১ পিএম ডোমারে প্রথম মহিলা চেয়ারম্যান বিজয়ী

উপজেলা নির্বাচনের প্রথম ধাপে ডোমার উপজেলা পরিষদে এই প্রথমবারের মতো মহিলা উপজেলা চেয়ারম্যান বিজয়ী হয়েছে। সরকার ফারহানা আখতার সুমি পেয়েছে ৩১ হাজার ৪শত ২১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তোফায়েল আহমেদ পেয়েছে ২৩ হাজার ১শত ৩৪ ভোট। এছাড়া মদন মোহন পিন্টু পেয়েছে ২৩ হাজার ২৬ ভোট, মনজুরুল হক চৌধুরী পেয়েছে ৯ হাজার ৮শত ৭ ভোট, আব্দুল মালেক ৬ হাজার ৯শত ৩৫ ভোট, রাকিব আহসান প্রধান ৪ হাজার ৯শত ৬৭ ভোট, মনোয়ার হোসেন ২ হাজার ২শত ৯৩ ভোট এবং এহসানুল হক পেয়েছে ১ হাজার ৮শত ৬৮ ভোট।
ডোমার উপজেলায় মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৭৫টি। ভোটার সংখ্যা ২,০৭,৫৫৮ জন। এর মধ্যে মোট ভোটার উপস্থিত হয় ১০৬২৩১ জন।
বুধবার (৮ মে) সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে ভোট গ্রহণ চলে বিকেল ৪ টা পর্যন্ত। ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোটকেন্দ্রে যেতে পারেন সে জন্য উপজেলার সব স্থানে ৬ স্থরের নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়। পুলিশের পাশাপাশি র‌্যাব, বিজিবি, আনসার সদস্য ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজ করে বলে জানান।
শান্তিপূর্ণভাবে ডোমার উপজেলার সব কয়টি সেন্টারে ভোটগ্রহণ এবং ভোট গণনা সমাপ্তির পরে ডোমার উপজেলা পরিষদের রিটার্নিং অফিসারের কার্যালয়ে ফলাফল ঘোষণার সময় অতর্কিতভাবে বেশকিছু সংখ্যক সন্ত্রাসী একত্রিত হয়ে লাঠি সোটা নিয়ে উপজেলা পরিষদের হলরুমটিকে ভাঙচুর করে। উত্তপ্ত পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য দ্রুতগতিতে পুলিশের স্টাইকিং ফোর্স বিজিবি ও আনসার বাহিনী সক্রিয় ভূমিকা লেখে পরিস্থিতি নিয়ন্ত্রণ নিয়ে আসে। এসময় হামলাকারীদেরকে ছত্রভঙ্গ করে দেয়া হয়।

Side banner