Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

বাঘারপাড়ায় ওয়াজ মাহফিল অনুষ্ঠিত


দৈনিক পরিবার | সাঈদ ইবনে হানিফ ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ০৮:৫৬ পিএম বাঘারপাড়ায় ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

এখন থেকে বাঘারপাড়া উপজেলায় কোন ওয়াজ মাহফিল বন্ধ হবে না। পাড়ায় মহল্লায় মানুষের মধ্যে রাজনৈতিক মত পার্থক্য থাকতে পারে কিন্তু ওয়াজ মাহফিল ও ধর্মীয় আচার অনুষ্ঠানের  বিষয়ে কোন  বিরোধ নয়। সামাজিক দায়বদ্ধতা মাথায় নিয়ে এখন থেকে আমরা আগামী দিনগুলোতে এলাকার মানুষের সাথে সৌহার্দপূর্ণ আচরণ এবং শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে চাই। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) দুপুরে যশোরের বাঘারপাড়া উপজেলার বাগডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় মাঠে ইসলামি সমাজ কল্যাণ সমিতি কর্তৃক  আয়োজিত বার্ষিক তাফসিরুল কোরআন মাহফিলে  আমন্ত্রিত অতিথি হিসেবে রাজনৈতিক নেতৃবৃন্দ তাদের বক্তব্যে এসব কথা বলেন।
কুষ্টিয়া ইসলামি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ডক্টর মাওলানা মো. জালাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই তাফসির মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘারপাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আব্দুর রউফ মোল্লা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  জামদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ আরিফুল ইসলাম তিব্বত।
মাহফিলে প্রধান বক্তা হিসেবে তাফসির পেশ করেন, বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ হযরত মাওলানা আব্দুল্লাহ আল আমিন, দ্বিতীয় বক্তা হিসেবে ওয়াজ করেন কবির বিন ছামাদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. গোলাম মোস্তফা, ইউপি সদস্য মো. আনিছুর রহমান বিপ্লব প্রমুখ।

Side banner