Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১

ভাঙ্গায় ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন


দৈনিক পরিবার | বিপ্লব কুমার দাস জুন ৮, ২০২৪, ০৬:৫০ পিএম ভাঙ্গায় ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন

" স্মার্ট ভূমিসেবা, স্মার্ট নাগরিক" এ প্রতিপাদ্যকে সামনে রেখে ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় স্মার্ট ভূমিসেবা সপ্তাহ-২০২৪ এর  উদ্বোধন করা হয়েছে। ভূমিসেবা  উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি বের  করা হয়।
শনিবার (৮ জুন) সকাল দশটায়  উপজেলা ভূমি অফিস চত্ত্বরে ভূমি অফিস এই উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে সহকারী কমিশনার (ভূমি) মেশকাতুল জান্নাত রাবেয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি এম কুদরত-এ  খুদা।
অনুষ্ঠানের প্রথমে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে উদ্বোধন করা হয়। পরে এক বর্ণাঢ্য র‌্যালি বের করেন। ভূমি অফিস চত্বর থেকে র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ভূমি অফিসে এসে শেষ করে উদ্বোধনী সভায় মিলিত হন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বিএম কুদরত-এ খুদা  তার বক্তব্যে বলেন, স্মার্ট ভূমি সেবা পেতে হলে ঘরে বসেই ভূমি সম্পর্কিত সকল সেবা নিতে পারবেন। তারপরেও যদি কোন বিষয়ে আপনাদের অজানা থাকে অবশ্যই ভূমি অফিস আপনাদের জন্য সার্বক্ষণিক উন্মুক্ত থাকবে।
তিনি বলেন, অফিসারদের সেবার  মাধ্যমে সরকারের সাফল্য ফুটে উঠবে। এজন্য সকল তশিলদার তারা যেন গ্রাহকদের সঙ্গে ভালো ব্যবহার করা সহ সেবার মান নিশ্চিত করেন সেই নির্দেশনা দেন। ৮ ই জুন থেকে ১২ জুন পর্যন্ত ভূমি সেবা সপ্তাহ চলবে।
এ সময় বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য দেন, ভাংগা থানা অফিসার ইনচার্জ মামুন আল রশিদ, উপজেলা নির্বাচন কর্মকর্তা হাচেন উদ্দিন, কৃষি কর্মকর্তা জীবাংশু দাস, স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা তরুণ কুমার পাল, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল, পরিবার পরিকল্পনা কর্মকর্তা রবিন , এলজিআরডি কর্মকর্তা শাহ আলম মিয়া, একাডেমিক সুপারভাইজার প্রহলাদ বিশ্বাস, ভূমি অফিসের বড়বাবু মোহাম্মদ জামাল উদ্দিন প্রমুখ।
অনুষ্ঠান শেষে বিভিন্ন স্টল ঘুরে দেখেন অতিথিরা, তখন প্রধান অতিথি একটি আমের চারা রোপন করেন।

Side banner