Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

ঝালকাঠিতে ছাত্রীকে বাসায় এনে হুজুরের ধর্ষণ


দৈনিক পরিবার | ঝালকাঠি প্রতিনিধি মার্চ ২১, ২০২৪, ১১:২৯ পিএম ঝালকাঠিতে ছাত্রীকে বাসায় এনে হুজুরের ধর্ষণ

যশোরে ছাত্রী ধর্ষণ মামলায় আরবপুর পাওয়ার হাউজপাড়া মহিলা মাদ্রাসার প্রধান শিক্ষক শাহাদাৎ হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (১৯ মার্চ) মধ্যরাতে ঝালকাঠির রাজাপুর উপজেলার লেবুবুনিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-৬ যশোরের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, শাহাদাৎ হোসেন তার পরিবার নিয়ে মাদ্রাসা ভবনে বসবাস করেন। স্ত্রী বাসায় না থাকায় তিনি ওই মাদ্রাসার ১২ বছর বয়সী এক আবাসিক ছাত্রীকে গত ৮ মার্চ দুপুরে বাসায় ডেকে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। এছাড়াও কাউকে বিষয়টি জানালে প্রাণনাশের হুমকি দেয় ওই শিক্ষক।
তিনি জানান, পরবর্তীতে ভুক্তভোগী বিষয়টি তার মাকে জানালে তিনি মাদ্রাসার অন্যান্য শিক্ষকদের সাথে পরামর্শ করে যশোর কোতোয়ালি থানায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। ঘটনা জানাজানি হওয়ার পর থেকেই প্রধান শিক্ষক শাহাদাৎ হোসেন আত্মগোপন করেন।
র‌্যাবের এই ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে মঙ্গলবার রাত ১২টার দিকে শাহাদাৎ হোসেনকে ঝালকাঠির রাজাপুর উপজেলার লেবুবুনিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।

Side banner