Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
দুলাভাই গ্রেফতার

নোয়াখালীতে শ্যালিকাকে ধর্ষণের অভিযোগ


দৈনিক পরিবার | নোয়াখালী প্রতিনিধি এপ্রিল ৮, ২০২৩, ০২:২৫ এএম নোয়াখালীতে শ্যালিকাকে ধর্ষণের অভিযোগ

নোয়াখালীর হাতিয়াতে বাকপ্রতিবন্ধী শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে নয়ন চন্দ্র দাস (৩২) নামের এক যুবককে গ্রেফতার করেছে আইন শৃঙ্খলা বাহিনী। শুক্রবার (৭ এপ্রিল) সকালে র‌্যাব ও পুলিশের যৌথ অভিযানে ফেনী থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার নয়ন চন্দ্র দাস উপজেলার চরকিং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ গামছাখালী গ্রামের মৃত নকুল চন্দ্র দাসের ছেলে। তিনি সম্পর্কে ভিকটিমের জেঠাতো বোনের স্বামী।
ভুক্তভোগীর পরিবার ও মামলা সূত্রে জানা যায়, গত ৩ মার্চ বিকেলে ভিকটিমের মা পাশের বাড়িতে খাবার পানি আনতে গেলে দুলাভাই নয়ন ঘরে প্রবেশ করে প্রতিবন্ধী শ্যালিকাকে ধর্ষণ করে। কিছুক্ষণ পর ভিকটিমের মা পানি নিয়ে বাড়ির দিকে আসলে কিছু বুঝে উঠার আগেই নয়ন দ্রুত ঘর থেকে বের হয়ে দৌঁড়ে পালিয়ে যায়। তখন তিনি ঘরে ঢুকে দেখেন তার প্রতিবন্ধী মেয়েটি উলঙ্গ অবস্থায় নিথর হয়ে পড়ে আছে। এ ঘটনায় গত ৫ মার্চ সন্ধ্যায় ভিকটিমের মা বাদী হয়ে হাতিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলার পর থেকে আসামি পলাতক ছিল।
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার সকালে আসামিকে বিচারিক আদালতে সোপর্দ করা হবে।

 

Side banner