Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

আঁখির সাথে বেলাল খান


দৈনিক পরিবার | বিনোদন ডেস্ক ডিসেম্বর ৫, ২০২৩, ০৯:৫০ পিএম আঁখির সাথে বেলাল খান

জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর ক্যারিয়ারের শুরু থেকেই বৈচিত্র্যময় গানে কণ্ঠ দিয়ে আসছেন। তার গাওয়া ফাস্ট বিটের কিছু গান ছাড়া যেমন বাংলাদেশের স্টেজ শো পরিপূর্ণ হয় না, তেমনি তিনি গেয়েছেন অনেক সোলফুল মেলোডিয়াস গান। আবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন রাগনির্ভর সেমিক্ল্যাসিক্যাল ধাচের গান গেয়ে। মঙ্গলবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় একটি গান গেয়েছেন যেটি একেবারেই ভিন্ন। ‘পাখির গান’ নামের এই গানে একইসঙ্গে রয়েছে মেলোডির ছোঁয়া আর ফাস্ট বিটের উন্মাদনা।
বেলাল খান আর লিজার গাওয়া ‘পাখি’ গানটি সমসাময়িক সময়ের মধ্যে অন্যতম জনপ্রিয় গান। আবারও সেই পাখি নিয়ে গাইলেন বেলাল খান। তবে এবার তার সহশিল্পী জনপ্রিয় তারকা আঁখি আলমগীর। ‘পাখির গান’ শিরোনামের গানটি লিখেছেন গীতিকার প্লাবন কোরেশী। আঁখি আলমগীরের সঙ্গে গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটির সুরও করেছেন বেলাল খান। সংগীতায়োজন করেছেন সজীব।
আঁখি বলেন, নতুন গান ‘পাখির গান’ আবার একেবারেই ভিন্ন। যেমন আছে মেলোডি, তেমনিতে রয়েছে ফার্স্ট বিট।
সারা বছর স্টেজ শোতে সবচেয়ে ব্যস্ত থাকা আঁখি আলমগীর শীতের সিজনে আরও বেশি ব্যস্ত হয়ে পড়েন। এ সপ্তাহেই গেয়ে মাতালেন অভিজাত ক্লাব গুলশান ক্লাবের সদস্যদের। এছাড়া সপ্তাহেই তার প্রাপ্তির ঝুলিতে যোগ হয়েছে আরেকটি অ্যাওয়ার্ড। ‘সেলফ রিলায়েন্স’ অ্যাওয়ার্ডে এই শিল্পীকে বিশেষ পুরস্কারের মাধ্যমে সম্মান জানানো হয়েছে। তার হাতে পুরস্কার তুলে দেন দেশের কিংবদন্তি দুই শিল্পী দিলারা জামান ও শম্পা রেজা।

Side banner