Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

ঈদে জংলি হয়ে আসছেন সিয়াম


দৈনিক পরিবার | বিনোদন ডেস্ক মার্চ ২৯, ২০২৪, ০৯:৩৪ পিএম ঈদে জংলি হয়ে আসছেন সিয়াম

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়ক সিয়াম আহমেদ। শুক্রবার (২৯ মার্চ) তার জন্মদিন। আর এই বিশেষ দিনেই চমক নিয়ে দর্শকদের সামনে হাজির হলেন তিনি। মুখ ভর্তি কাঁচাপাকা দাড়ি, পরনে লুঙ্গি, ঠোঁটে সিগার, বাঁ হাতে দিয়াশলাই কাঠি, কাঁধে লাল চোখের কাক, পেছনে আগুনের লেলিহান শিখা। পুড়ছে দোকান, পায়ের নিচে তুমুল আক্রোশের শিকার হওয়া কারো দেহ, চোখেমুখে প্রতিশোধের স্পৃহা। ডান হাতে রক্তাক্ত মঙ্গুজ ব্যাট। এ যেন এক ভিন্ন সিয়াম।
শুক্রবার (২৯ মার্চ) জন্মদিনে পোস্টার প্রকাশ করেছেন নায়ক সিয়াম আহমেদ। এটা তার নতুন চলচ্চিত্র। নাম ‘জংলি’; যা আসছে আগামী কোরবানির ঈদে।
এ প্রসঙ্গে সিয়াম বলেন, প্রায় তিন বছর আগে দেশীয় নতুন ছবি হিসেবে ‘অন্তর্জাল’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলাম। এরপর আর নতুন ছবির কাজ হয়নি। ভক্তদের সেই প্রত্যাশা পূরণের জন্যই এত সময় নেওয়া আমার। অপেক্ষায় ছিলাম ভালো কিছুর আশায়, ভিন্ন কিছুর আশায়। দীর্ঘদিন প্রস্তুতি নিয়ে সেই ধরনের একটি কাজ হাতে নিলাম। এমন আনন্দের সংবাদটি আমার জন্মদিনে সবার সঙ্গে ভাগাভাগি করলাম। ছবিটি কোরবানির ঈদেই আসবে।
ছবিটি পরিচালনা করছেন এম. রাহিম। এর আগে একই পরিচালকের ‘শান’–এরও নায়ক ছিলেন সিয়াম। দ্বিতীয় ছবিও সিয়ামকে নিয়ে করা প্রসঙ্গে রাহিম বলেন,গল্পের প্রয়োজনেই সিয়ামের সঙ্গে পরপর কাজ হয়ে যাচ্ছে। আমার কাছে মনে হয়েছে এই ছবির গল্প সিয়ামকে ভালো ডিমান্ড করে।
পরিচালক জানান, আগামী ১৫ এপ্রিল থেকে ‘জংলি’র শুটিং শুরুর কথা আছে। একটানা শুটিং শেষ হবে ছবির।

Side banner