Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বড় পর্দায় নাম লেখাচ্ছেন দিতি সোহেল চৌধুরীর মেয়ে লামিয়া


দৈনিক পরিবার | বিনোদন ডেস্ক মে ৭, ২০২৪, ০৭:৩২ পিএম বড় পর্দায় নাম লেখাচ্ছেন দিতি সোহেল চৌধুরীর মেয়ে লামিয়া

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় দুই মুখ প্রয়াত তারকা দম্পতি সোহেল চৌধুরী ও পারভীন সুলতানা দিতি। এই দুই তারকার পথেই এবার হাঁটছেন তাদের কন্যা লামিয়া চৌধুরী। তবে কোন সিনেমার মাধ্যমে রূপালি জগতে পরিচালক হিসেবে পা রাখবেন সে বিষয়ে কিছু জানা যায়নি।
এদিকে খবর প্রকাশ হয়েছে, দিতি চাইতেন না, মেয়ে মিডিয়ায় আসুক। মায়ের প্রতি ভালোবাসা থেকে সেই লামিয়া মনে কষ্ট নিয়ে শুরু করতে যাচ্ছেন সিনেমা। এ খবর লামিয়ার দৃষ্টি এড়ায়নি। খবরটি দেখার পর প্রতিবাদ জানিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন লামিয়া।
মঙ্গলবার (৭ মে) লামিয়া তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। যেখানে তিনি লিখেন, আমি আজকে একটা নিউজ আর্টিকেলে লেখা দেখলাম আমাকে নিয়ে হেডলাইন যে, আমি নাকি মনে কষ্ট নিয়ে সিনেমায় আসছি। এই মিস লিডিং হেডলাইন দেখে আমি মনে কষ্ট নিয়ে চলে গেলাম আমার মায়ের জন্মস্থান সোনারগাঁয়ে। সেখানে মায়ের লিচু বাগানের গাছে ঝাঁকে ঝাঁকে লিচু দেখে মন আবার ভালো হয়ে গেল।
নির্মাতা হিসেবে রূপালি জগতে আসার তথ্য নিশ্চিত করে লামিয়া লেখেন, এখন আসল বিষয়টা হচ্ছে যে, আমি অভিনেত্রী হিসেবে নয়, বরং একজন নির্মাতা হিসেবে আসছি। সঠিক সময় আরও বিস্তারিত জানতে পারবেন। সবাই আমার জন্য দোয়া করবেন।

Side banner