Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
বিএনপি

১০ সাংগঠনিক বিভাগের দায়িত্বে যারা


দৈনিক পরিবার | স্টাফ রিপোর্টার জানুয়ারি ৬, ২০২৩, ০৪:৩৬ পিএম ১০ সাংগঠনিক বিভাগের দায়িত্বে যারা

আগামী ১১ জানুয়ারি সারাদেশে গণঅবস্থান কর্মসূচি পালন করবে বিএনপি ও সমমনা দলগুলো। এই কর্মসূচি সফলে কেন্দ্রীয় নেতাদের দায়িত্ব দিয়েছে বিএনপি। দশ সাংগঠনিক বিভাগে ওই দিন সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত হবে এ কর্মসূচি পালিত হবে। প্রতিটি সাংগঠনিক বিভাগে ভাইস চেয়ারম্যান, চেয়ারপারসনের উপদেষ্টা ও যুগ্ম মহাসচিবকে দলনেতা করা হয়েছে। সাংগঠনিক সম্পাদকরা সমন্বয়কের দায়িত্ব পালন করবেন।
দায়িত্বপ্রাপ্ত নেতারা হলেন কুমিল্লা বিভাগের দলনেতা ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু এবং সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহ-সাংগঠনিক সম্পাদক। 
চট্টগ্রাম বিভাগের দলনেতা ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান এবং সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহ-সাংগঠনিক সম্পাদক। 
ময়মনসিংহ বিভাগের দলনেতা ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু এবং সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহ-সাংগঠনিক সম্পাদক। 
ঢাকা বিভাগের দলনেতা ভাইস চেয়ারম্যান ডাক্তার এ জেড এম জাহিদ হোসেন এবং সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহ-সাংগঠনিক সম্পাদক। 
খুলনা বিভাগের দলনেতা ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু এবং সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহ-সাংগঠনিক-সম্পাদক। 
রাজশাহী বিভাগের দলনেতা চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু এবং সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহ-সাংগঠনিক সম্পাদক। 
ফরিদপুর বিভাগের দলনেতা যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার এবং সমন্বয়কারি সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহ-সাংগঠনিক সম্পাদক। 
সিলেট বিভাগের দলনেতা যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল এবং সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহ-সাংগঠনিক সম্পাদক। 
বরিশাল বিভাগের দলনেতা যুগ্ম মহাসচিব হাবিব উন-নবী-খান সোহেল এবং সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহ-সাংগঠনিক সম্পাদক। 
রংপুর বিভাগের দলনেতা যুগ্ম মহাসচিব হারুন অর-রশিদ এবং সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহ-সাংগঠনিক সম্পাদক।
এছাড়াও সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন স্ব স্ব বিভাগের অধিবাসী জাতীয় নির্বাহী কমিটির নেতা, সাবেক এমপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি/আহ্বায়ক, সাধারণ সম্পাদক/সদস্য সচিব, জেলা/মহানগর বিএনপির সভাপতি/আহ্বায়ক, সাধারণ সম্পাদক/সদস্য সচিব/১ম যুগ্ম আহ্বায়ক।
 

Side banner