Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
মোমিন মেহেদী

ময়মনসিংহে নতুনধারার রাজনীতি গতিশীল হচ্ছে


দৈনিক পরিবার | ময়মনসিংহ প্রতিনিধি এপ্রিল ৮, ২০২৩, ১০:২৯ পিএম ময়মনসিংহে নতুনধারার রাজনীতি গতিশীল হচ্ছে

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, বরিশাল-চট্টগ্রাম-রাজশাহী-সিলেট-রংপুর-খুলনা-ঢাকা বিভাগসহ সারাদেশের ৪৪ জেলা ও ১০৪ উপজেলার মত ময়মনসিংহেও নতুনধারার রাজনীতি গতিশীল হচ্ছে। কেননা, মানুষ সত্যিকারের দেশপ্রেমিক রাজনীতিকদের চায়, তারা রাজনীতির নামে মানবতাবিরোধী-দুর্নীতিবাজদেরকে ক্ষমতায় আনতে বা রাখতে চায় না। ময়মনসিংহ মহানগরের আলোচনা ও ইফতার আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
ময়মনসিংহের ২৩ নম্বর ওয়ার্ডের সুতিয়াখালীতে অনুষ্ঠিত এ আয়োজনে সভাপতিত্ব করেন মহানগর সমন্বয়ক একে রহমতুল্লাহ। বক্তব্য রাখেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, মো. হাবিবুর রহমান প্রমুখ।
এসময় মোমিন মেহেদী আরো বলেন, নীতিবানদের রাজনৈতিক ঐক্যবদ্ধতা তৈরি হলে লোভি-লম্পট-টাউট-বাটপার-তথাকথিত ভিপি-পিএইচডি হোল্ডার আর পরিবারতন্ত্রের অথর্ব ব্যক্তিদের প্রতারণার রাজনীতির কষাঘাত থেকে মুক্ত হবে বাংলাদেশ। বাস্তবতা এই যে, ছাত্র-যুব-জনতা তাদের সাংবিধানিক সকল সুবিধা আদায়ের জন্য নতুনধারার রাজনীতিতে যুক্ত হলে দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতিরোধ হবে বাংলাদেশে, যা খুবই প্রয়োজন।

Side banner