Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

স্থানীয় সরকার নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন যারা


দৈনিক পরিবার | পরিবার ডেস্ক ফেব্রুয়ারি ১৬, ২০২৩, ১০:১৮ পিএম স্থানীয় সরকার নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন যারা

আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বিভিন্ন উপজেলা, পৌরসভা ও ইউনিয়নের স্থানীয় সরকার নির্বাচনে দলীয় প্রার্থীদের তালিকা চূড়ান্ত করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সরকার জন প্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় উপস্থিত ছিলেন- আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, শেখ ফজলুল করিম সেলিম, আবুল হাসনাত আব্দুল্লাহ, কাজী জাফর উল্যাহ, আব্দুর রাজ্জাক, ফারুক খান, ওবায়দুল কাদের, রমেশ চন্দ্র সেন, রাশিদুল আলম, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, মাহবুব-উল আলম হানিফ, দীপু মনি, হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও আবদুস সোবহান গোলাপ।
উপজেলা পরিষদ: আমতলী থেকে এম এ কাদের, নাজিরপুর থেকে মোশারেফ হোসেন, টঙ্গিবারী থেকে ইঞ্জিনিয়ার কাজী আবদুল ওয়াহিদ, রায়পুরা থেকে লায়লা কানিজ, লালমাই থেকে কামরুল হাসান এবং বোয়ালখালী থেকে রেজাউল করিম মনোনয়ন পেয়েছেন।
পৌরসভা: দর্শনা থেকে আতিয়ার রহমান, এলেঙ্গা থেকে নুর-এ আলম সিদ্দিকী, কোটালিপাড়া থেকে মতিয়ার রহমান হাজরা, হালুয়াঘাট থেকে খায়রুল আলম ভূঞা এবং নাজিরহাট থেকে এ কে জাহেদ মনোনয়ন পেয়েছেন।
ইউনিয়ন পরিষদ: গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ফজলুপুর ইউনিয়ন থেকে আফছার উদ্দিন, নীলফামারীর ডিমলা উপজেলার ডিমলা ইউনিয়ন থেকে এ এইচ এম ফিরোজ, চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়ন থেকে ইসমাইল হক, মেহেরপুরের সদর উপজেলার আমদহ ইউনিয়ন থেকে রওশন আলী, চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী ইউনিয়ন থেকে আব্দুল হান্নান, কে ডি কে ইউনিয়ন থেকে খায়রুল বাসার, মনোহর ইউনিয়ন থেকে সোহরাব হোসেন খান।
এদিকে, বাঁকা ইউনিয়ন থেকে আব্দুল কাদের প্রধান, হাসাদহ ইউনিয়ন থেকে রবিউল ইসলাম, রায়পুর ইউনিয়ন থেকে তাহাজ্জত হোসেন, আলমডাঙ্গা উপজেলার নাগদাহ ইউনিয়ন থেকে হায়াত আলী, আইলহাঁস ইউনিয়ন থেকে জাহিদুল ইসলাম, ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউনিয়ন থেকে হেকমত সিকদার, নাগরপুর উপজেলার ভারড়া ইউনিয়ন থেকে রিয়াজ উদ্দিন তালুকদার, গাজীপুর সদর উপজেলার মির্জাপুর ইউনিয়ন থেকে মোশারফ হোসেন দুলাল, ভাওয়ালগড় ইউনিয়ন থেকে সালাহউদ্দিন সরকার, পিরুজালী ইউনিয়ন থেকে জালাল উদ্দিন।
আরও যারা আছেন- মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার পাঁচগাঁও ইউনিয়ন থেকে এইচ এম সুমন, নরসিংদীর সদর উপজেলার মহিষাশুড়া ইউনিয়ন থেকে এনামুল হক, নুরালাপুর ইউনিয়ন থেকে জাকারিয়া, রায়পুরা উপজেলার মির্জারচর ইউনিয়ন থেকে মোসা: মাহফুজা আক্তার, ফরিদপুর সদর উপজেলার ঈশানগোপালপুর ইউনিয়ন থেকে সহীদুল ইসলাম, চর মাধবদিয়া ইউনিয়ন থেকে তুহিনুর রহমান, নর্থচ্যানেল ইউনিয়ন থেকে মোফাজ্জেল হোসেন, আলিয়াবাদ ইউনিয়ন থেকে ওমর ফারুক, ডিক্রীরচর ইউনিয়ন থেকে আনোয়ার হোসেন (আবু), মাচ্চর ইউনিয়ন থেকে রিজন মোল্যা, অম্বিকাপুর ইউনিয়ন থেকে আবু সাইদ চৌধুরী (বারী), কৃষ্ণনগর ইউনিয়ন থেকে এ কে এম বাদশা মিয়া, কানাইপুর ইউনিয়ন থেকে ফকির বেলায়েত হোসেন।
বাকিদের মধ্যে যারা আছেন- কৈজুরী ইউনিয়ন থেকে ফকির ছিদ্দিকুর রহমান, গেরদা ইউনিয়ন থেকে শাহ এমার হক, বরগুনার তালতলী উপজেলার শারিকখালী ইউনিয়ন থেকে আবুল বাসার তালুকদার, পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়ন থেকে টিনু মৃধা, চম্পাপুর ইউনিয়ন থেকে রিন্টু তালুকদার, বালিয়াতলী ইউনিয়ন থেকে এ বি এম হুমায়ূন কবির, মিঠাগঞ্জ ইউনিয়ন থেকে কাজী হেমায়েত উদ্দিন হিরন, ডালবুগঞ্জ ইউনিয়ন থেকে দেলওয়ার হোসেন, ময়মনসিংহ সদর উপজেলার খাগড়হর ইউনিয়ন থেকে মাহমুদুল হক কামরুল, নেত্রকনার দুর্গাপুর উপজেলার বাকলজোড়া ইউনিয়ন থেকে সফিকুল ইসলাম, সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন থেকে তৈয়ফুর রহমান, মাইজগাঁও ইউনিয়ন থেকে জুবেদ আহমদ চৌধুরী। ঘিলাছড়া ইউনিয়ন থেকে সাইফুল ইসলাম, উত্তর কুশিয়ারা ইউনিয়ন থেকে লুদু মিয়া, উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন থেকে জুনেদ আহমদ, সদর উপজেলার খাদিমনগর ইউনিয়ন থেকে ইকলাল আহমদ, খাদিমপাড়া ইউনিয়ন থেকে নজরুল ইসলাম, টুকেরবাজার ইউনিয়ন থেকে রাজু গোয়ালা, কুমিল্লার বরুড়া উপজেলার শিলমুড়ি (দক্ষিণ) ইউনিয়ন থেকে ফারুক হোসেন ভূইয়া, শিলমুড়ি (উত্তর) ইউনিয়ন থেকে আবু ইসহাক, দাউদকান্দি উপজেলার বারপাড়া ইউনিয়ন থেকে মনির হোসেন তালুকদার, চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার দ্বাদশ ইউনিয়ন থেকে খোরশেদ আলম বকাউল, মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন থেকে কাজী মিজানুর রহমান, নোয়াখালীর হাতিয়া উপজেলার চর কিং ইউনিয়ন থেকে নাইম উদ্দিন আহমেদ, লক্ষ্মীপুর সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়ন থেকে সালাউদ্দিন আহমেদ ভূঁইয়া এবং রামগতি উপজেলার চর আলগী ইউনিয়ন থেকে জাকির হোসেন চৌধুরী মনোনয়ন পেয়েছেন।

 

Side banner