Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

মসিক নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ


দৈনিক পরিবার | ময়মনসিংহ প্রতিনিধি ফেব্রুয়ারি ২৩, ২০২৪, ০৯:৫৭ পিএম মসিক নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

আগামী ৯ মার্চ ময়মনসিংহ সিটি করপোরেশন (মসিক) নির্বাচন। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) উৎসব মুখর পরিবেশে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। সকাল সাড়ে ৯টা থেকে নগরীর টাউন হল তারেক স্মৃতি অডিটোরিয়াম থেকে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহাম্মদ বেলায়েত হোসেন চৌধুরী।
পরে একে একে ৩৩টি ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর পদপ্রার্থীদের মধ্যে প্রতীক তুলে দেয়া হয়।  
মেয়র পদে টেবিল ঘড়ি প্রতীক পেয়েছেন সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ইকরামুল হক টিটু, জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম পেয়েছেন ঘোড়া প্রতীক, মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা সাদেকুল হক খান পেয়েছেন হাতি প্রতীক, আওয়ামী লীগ নেতা রেজাউল হক পেয়েছেন হরিণ প্রতীক এবং জাতীয় পার্টির শহীদুল ইসলাম স্বপন মন্ডল পেয়েছেন লাঙ্গল প্রতীক।
মসিক নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ করা হবে। এতে মেয়র পদে পাঁচজন, ৩৩ ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ১৪৯ জন এবং ১১টি সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৬৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
প্রতীক পাওয়ার পর কর্মী সমর্থকরা প্রার্থীদের ছবি নিয়ে ঢাক-ঢোল পিটিয়ে ও বাঁশি বাজিয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন। এতে পুরো নগরীতে নির্বাচনী আমেজ ছড়িয়ে পড়ে এবং উৎসবের নগরীতে পরিণত হয়।

Side banner