Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

পুনরায় জনগণের সেবা করার সুযোগ চান মাহফুজা ইয়াছমিন


দৈনিক পরিবার | আরিফ পণ্ডিত মে ৮, ২০২৪, ০৬:৫৭ পিএম পুনরায় জনগণের সেবা করার সুযোগ চান মাহফুজা ইয়াছমিন

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোলার বোরহানউদ্দিন উপজেলা পরিষদের তিনবারের সফল মহিলা ভাইস চেয়ারম্যান (প্রার্থী) মাহফুজা ইয়াছমিন পুনরায় জনগণের সেবা করার সুযোগ চান। তিনি বলেন, বিগত দিনের কার্যকালাপের ভিত্তিতে সাধারণ জনগণ আমাকে প্রজাপতি মার্কায় ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করবেন বলে আমি আশাবাদী।
তিনি কুতুবা ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল আহসান জোবায়েদ মিয়ার ছোট ভাইয়ের সহধর্মিণী।  তিনবারের সফল মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা ইয়াসমিন। আসন্ন উপজেলা পরিষদ ২০২৪ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রজাপতি মার্কা নিয়ে লড়ছেন।
তিনি বলেন, আমার উপজেলায় বাল্যবিবাহ প্রতিরোধে বাল্যবিবাহের কুফল নিয়ে নারী ফোরামের মাধ্যমে বিভিন্ন প্রোগ্রাম করেছি। উপজেলায় এডিপির ৩% নারী ফোরামের জন্য কাজ করা হয়। ক্যাম্পেইনের মাধ্যমে নারীদের জড়তা দূর করে তাদের আত্মপ্রত্যয়ী করে তুলবো।
তিনি তার নির্বাচনী ইস্তেহারে বলেন, আমি এইবার নির্বাচিত হতে পারলে সমাজের নারীদের স্বাবলম্বী হয়ে নিজের পায়ে দাঁড়াতে ও নারী উন্নয়ন মূলক বিভিন্ন নতুন কার্যক্রম হাতে নেওয়ার পরিকল্পনা রয়েছে।
নিজের উদ্যোগে বোরহানউদ্দিনের নারীদের ঘরে বসে আয় করা সুযোগ করে দিবো নারীদের সেলাই কাজ, ও সমাজে স্মার্ট কথা বলার বিষয়ে বিভিন্ন ক্যাম্পেইন হাতে নিব। তাদের বিভিন্ন ট্রেনিংয়ের মাধ্যমে আত্মনির্ভরশীল করে তুলবো। সমাজের যুবকদের কিভাবে মাদক থেকে দূরে রাখা যায় সেই বিষয়ে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করবো। নারীরা তাদের সন্তানের একটি নিরাপদ স্থানে রেখে নির্ভয়ে চাকরি করতে পারে সেই জন্য একটি চাইল্ড হোম করে দেয়ার একটি পরিকল্পনা হাতে নিয়েছি। আমি প্রজাপতি মার্কায় চতুর্থ বারের মতো নির্বাতি হলে চাইল্ড হোম পরিকল্পনাটি বাস্তবায়িত করার সুযোগ পাব।
আগামী ২১ মে ২০২৪ খ্রি: মঙ্গলবার প্রজাপতি মার্কায় ভোট চেয়ে উপজেলাবাসীর খেদমত করার সুযোগ ও সকলের কাছে দোয়া কামনা করেছন প্রার্থী মাহফুজা ইয়াছমিন।

Side banner