Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১
রমেশ চন্দ্র সেন এমপি

আওয়ামী লীগ সরকার জনগণের সেবায় কাজ করে যাচ্ছে


দৈনিক পরিবার | মো. আসাদুজ্জামান জুন ৮, ২০২৪, ০৮:৩২ পিএম আওয়ামী লীগ সরকার জনগণের সেবায় কাজ করে যাচ্ছে

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে তখনই দেশের উন্নয়ন হয়েছে, মানুষ তার ন্যায্যা অধিকার ফিরে পেয়েছে। এক কথায় বলতে গেলে আওয়ামী লীগ সরকার মানেই হলো জনগণের সেবায় কাজ করে যাওয়া।
শনিবার (৮ জুন) সন্ধ্যায় ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সফলভাবে পালন করার লক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  
সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, উন্নয়নের মাধ্যমে আমার বাংলাদেশকে সুন্দর ভাবে সাজিয়ে তুলেছি। এটি শুধুমাত্র সম্ভব হয়ে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। তার নিরলস প্রচেষ্টায় দেশ আজ উন্নয়নশীল হয়েছে। এখন আমাদের লক্ষ্য হলে এই বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তোলা। সেই লক্ষ্যে আমাদের আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে।  
তিনি বলেন, দেশে একটি চক্র ষড়যন্ত্র করে যাচ্ছে, সেই ষড়যন্ত্রকে রুখে দিতে হবে। এজন্য দল ও সাধারণ জনগণকে ঐক্যবদ্ধ থাকতে হবে। কোন ষড়যন্ত্রের কাছে আওয়ামী লীগ মাথানত করবে না। আমরা মাথা উঁচু করে দেশের জনগণের সেবায় কাজ করে যাবো।
বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী হতে যাচ্ছে। ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী জমকালো আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করতে হবে। সেজন্য দলের নেতাদের নানা ধরনের দিক নির্দেশনা বলেন সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।   
ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান বাবলুর সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সহ-সভাপতি মাহবুবুর রহমান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. আ স ম গোলাম ফারুক রুবেল, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, দপ্তর সম্পাদক নাসিরুল ইসলাম, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অরুণাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারুল ইসলাম সরকার, রুহিয়া থানা আওয়ামী লীগের সভাপতি পার্থ সারথি সেন সহ জেলা আওয়ামী লীগের সদস্যবৃন্দ।

Side banner