Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

হোমনায় সেলিমা আহমাদ এমপির পূজা মন্ডপ পরিদর্শন


দৈনিক পরিবার | মো: তপন সরকার অক্টোবর ২২, ২০২৩, ১১:৪৯ পিএম হোমনায় সেলিমা আহমাদ এমপির পূজা মন্ডপ পরিদর্শন

কুমিল্লা-২ আসনের সংসদ সদস্য সিআইপি সেলিমা আহমাদ (মেরী) হোমনা ও মেঘনা দুই উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন। শনিবার (২১ অক্টোবর) রাতে উপজেলার হোমনা ও মেঘনার বিভিন্ন স্থানে পূজামণ্ডপ পরিদর্শন ও সনাতন ধর্মের নারী পুরুষের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের কাছে ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান তুলে দেন। এসময় সেলিমা আহমাদ এমপি বলেন, আমার নির্বাচনী আসন হোমনায় ও মেঘনা শারদীয় দূর্গাৎসব সুষ্ঠ ও শান্তিপূর্ন ভাবে সম্পন্ন করার লক্ষে প্রশাসনের পাশাপশি আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। শান্তি শৃংখলা রক্ষার্থে আইন শৃংখলা বাহিনী সর্বদা সজাগ রয়েছে। প্রতিটি পূজা মন্ডপে হিন্দু সম্প্রদায়ের লোকদের নির্বিঘ্নে তাদের পূজা উদযাপন করার আহবান জানান।
পূজা মন্ডপ পরিদর্শনে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক গাজী ইলিয়াছ, পৌর আওয়ামী লীগের সভাপতি শাহিনুর আহমেদ সুমন, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন বাবুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেলোয়ার হোসেন ফারুক, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মেহেদী হাসান, পৌর কাউন্সিলর আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকার সহ দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়া এর আগে সংসদ সদস্য সেলিমা আহমাদ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মেঘনা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভায় অংশ নেন। পরে মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে তাদের খোঁজখবর নেন। এ সময় তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

Side banner