Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

নড়াইলে পুলিশের মেধাবী সন্তানরা পুরস্কৃত


দৈনিক পরিবার | উজ্জ্বল রায় এপ্রিল ২, ২০২৪, ১২:৩৬ পিএম নড়াইলে পুলিশের মেধাবী সন্তানরা পুরস্কৃত

পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে সোমবার (১ এপ্রিল) বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি-২০২২ উপলক্ষে পুলিশ সদস্যদের মেধাবী সন্তানদের মধ্যে বাংলাদেশ পুলিশের পক্ষ হতে ক্রেস্ট, সম্মানী ও সার্টিফিকেট বিতরণ করা হয়। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নড়াইল পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় সকল বিষয়ে এ+ প্রাপ্ত পুলিশ সদস্যের সন্তানদের মধ্যে পাঁচ জন ছেলে ও তিনজন মেয়ে মোট আট জনকে নির্বাচন করা হয়। নির্বাচিত পুলিশ সদস্যের সন্তানদের হাতে ক্রেস্ট, সম্মানী ও সার্টিফিকেট তুলে দেন পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান।
পুরস্কার প্রাপ্তরা হলেন এসআই (নিঃ) মোঃ জাহাঙ্গীর আলমের ছেলে মোঃ মেহেদী হাসান, এএসআই (নিঃ) মোল্লা নাজির হোসেনের ছেলে মোঃ শাহ রিয়াজ আহম্মেদ রিয়ন, কনস্টেবল/৩১৫ মোঃ জামাল হোসেনের ছেলে মোঃ আব্দুল্লাহ আল মামুন, কনস্টেবল/১৮৪ মোঃ নুর ইসলাম মোল্যার ছেলে মোঃ তাওহীদ হাসান, এসআই (নিঃ) মোঃ আব্দুল মতিনের ছেলে মোঃ মুশফিকুর রহিম শিশির, এসআই (নিঃ) মোঃ মশিউর রহমানের মেয়ে মোছাঃ মাহমুদা খাতুন, কনস্টেবল/২১৬ জিএম নূর মোহাম্মদের মেয়ে মোছাঃ সাদিয়া সুলতানা নিপা, এসআই (নিঃ) জাহাঙ্গীর আলমের মেয়ে মোছাঃ নুসরাত জাহান।
পরিশেষে পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, চাকরির ধরন অনুযায়ী পুলিশ সদস্যরা তাদের পরিবার ও সন্তানদের সময় কম দিয়ে থাকে। বাবা সময় দিতে না পারলেও সন্তানরা এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ভালো ফলাফল করায় তিনি তাদের অভিনন্দন জানান।
তিনি বলেন, সামনে তোমাদের নিজেকে গড়ার সময়। তোমরা কেউ আত্মতুষ্টি ও আত্ম অহংকার করবে না। তোমাদের মাঝে বাবার পদমর্যাদা নিয়ে যেন কোন শ্রেণীবিভেদ তৈরি না হয় সে ব্যাপারে সতর্ক থাকতে হবে।
ক্রেস্ট, সম্মানী ও সার্টিফিকেট প্রাপ্তির পর পুলিশ সদস্যদের সন্তানরা খুশিতে আত্মহারা হয়ে পড়েন। তাদের এই প্রাপ্তি ভবিষ্যৎ শিক্ষাজীবনে আরো ভালো কিছু করার প্রেরণা হয়ে থাকবে।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন (প্রশাসন ও অর্থ), পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত; অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী (ক্রাইম এন্ড অপস্);  অতিরিক্ত পুলিশ সুপার মোঃ দোলন মিয়া (সদর সার্কেল) সহ জেলা পুলিশের অন্যান্য পদমর্যাদার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Side banner