Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

আত্রাইয়ে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মী নিহত


দৈনিক পরিবার | মো. খালেদ বিন ফিরোজ মে ৪, ২০২৪, ০৪:৪৯ পিএম আত্রাইয়ে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মী নিহত

নওগাঁর আত্রাইয়ে সিএনজিচালিত অটোরিকশা দুর্ঘটনায় সঞ্জয় কুমার (২৬) নামে এক এনজিও কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন। শনিবার (৪ মে) সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার সাহাগোলা-শিমুলিয়া রাস্তার অস্থায়ী রেলক্রসিং সংলগ্ন স্থানে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত সঞ্জয় আত্রাইয়ের আইডিএফ এনজিওতে ফিল্ড অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তিনি রাজশাহী জেলার বাঘা উপজেলার বলিহাটা গ্রামের কার্তিক চন্দ্র সরকারের ছেলে।
নিহত সঞ্জয় কুমারের সহকর্মী শামীম জানান, সঞ্জয় কুমার আইডিএফ এনজিওর আত্রাই শাখায় ফিল্ড অফিসার হিসেবে কাজ করতেন এবং আত্রাইয়ে একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন। অফিসের কাজে সকালে বাসা থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে নওগাঁর উদ্দেশ্যে যাচ্ছিলেন। এ সময় অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে রেললাইনের পাশে থাকা পিলারে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই মারা যান সঞ্জয় কুমার। আহত হয়েছেন আরও কয়েকজন।
আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল ইসলাম নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হচ্ছে। নিহতের পরিবারকে জানানোর চেষ্টা চলছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

Side banner