Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

রাণীনগরে প্রথমবারের মতো প্রকাশ্যে ট্রেজারী বিল বিতরণ


দৈনিক পরিবার | মো. খালেদ বিন ফিরোজ মে ৬, ২০২৪, ০৫:২৯ পিএম রাণীনগরে প্রথমবারের মতো প্রকাশ্যে ট্রেজারী বিল বিতরণ

নওগাঁর রাণীনগরে প্রথমবারের মতো নগদ অর্থ (ট্রেজারী বিল) বিতরণ করা হয়েছে। সোমবার (৬ মে) দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নগদ অর্থ বিতরণ করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য এ্যাড. ওমর ফারুক সুমন।
এদিন উপজেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অধীনে ২০২৩-২০২৪ অর্থবছরে নির্বাচনী এলাকাভিত্তিক ৩য় পর্যায়ের গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টি-আর) কর্মসূচীর আওতায় উপজেলার বিভিন্ন জনকল্যাণমূলক প্রতিষ্ঠান ও ধর্মীয় ৪৬ প্রতিষ্ঠানে (মসজিদ, মাদ্রাসা ও মন্দির) ৩১ লাখ টাকার প্রথম কিস্তির অর্থ বিতরণ করা হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মো. আব্দুর রউফ দুলু, ভাইস চেয়ারম্যান জার্জিস হাসান মিঠু, ফরিদা বেগম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, এমপির সফর সঙ্গী, বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ প্রমুখ।
এসময় প্রধান অতিথি বলেন, এর আগে উপজেলায় কখনও প্রকাশ্যে ট্রেজারী বিল বিতরণ করা হয়নি। বঙ্গবন্ধুর কন্যা মানবতার মা শেখ হাসিনার আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে এবং শহরের সুবিধা গ্রামে পেতে বিতরণ করা এই অর্থের সঠিক ব্যবহারের কোন বিকল্প নেই। অবশ্যই বিতরণকৃত অর্থের প্রতিটি কাজ পরিদর্শন করে আগামীতে আবার প্রকল্পের অবশিষ্ট অর্থ প্রদান করা হবে। তাই সরকারের লক্ষ্যগুলোকে শতভাগ বাস্তবায়ন করে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলা বিনির্মাণ করতে প্রদানকৃত অর্থের সঠিক ব্যবহার করতে তিনি সকলের প্রতি অনুরোধ জানান।

Side banner