Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

মাদারীপুরে বজ্রপাতে মিষ্টির দোকানের কর্মচারীর মৃত্যু


দৈনিক পরিবার | সাবরিনা জাহান মে ৬, ২০২৪, ০৮:১৭ পিএম মাদারীপুরে বজ্রপাতে মিষ্টির দোকানের কর্মচারীর মৃত্যু

মাদারীপুরের বিসিক শিল্পনগরী  এলাকায় বজ্রপাতে সঞ্জিত বল্লভ (৩৫) নামে এক মিষ্টির দোকানের কর্মচারীর মৃত্যু হয়েছে। এ সময় একই দোকানের ডিজেন বৈদ্য নামে আরও একজন কর্মচারী আহত হয়েছেন। সোমবার (৬ মে) দুপুর তিনটার দিকে এ ঘটনা ঘটে।
নিহত সঞ্জিত বল্লভ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার কলাবাড়ি ইউনিয়নের শিমুলবাড়ি গ্রামের নগেন বল্লভের ছেলে। তিনি আজমীর সুইট নামের দোকানে ১৩ বছর ধরে কর্মচারী হিসেবে কাজ করতেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার দুপুরে বৃষ্টির মধ্যে আজমির সুইট মিষ্টি দোকানের দুই কর্মচারী সঞ্জিত ও ডিজেন কুমার নদে গোসল করতে যায়। এ সময় বৃষ্টির সঙ্গে বজ্রপাত শুরু হয়। বজ্রপাতের আঘাতে সঞ্জিত ও ডিজেন আহত হয়ে চিৎকার-চেঁচামিচি শুরু করে। পরে তাদের ডাকচিৎকারে স্থানীয়রা উদ্ধার করে দুজনকে ২৫০ শয্যা জেলা হাসপাতালে নিয়ে আসলে সঞ্জিতকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।
মাদারীপুর ২৫০ শয্যা জেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আবু সফর হাওলাদার বলেন, বজ্রপাতের ঘটনায় আহত অবস্থায় সঞ্জিত ও ডিজেন নামে দুই যুবককে হাসপাতালে নিয়ে আসা হয়। ধারণা করা হচ্ছে, হাসপাতালে নিয়ে আসার আগেই সঞ্জিত মারা যান। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম বলেন, বজ্রপাতের ঘটনার মৃত্যুর খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি দুঃখজনক।

Side banner