Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১

আজিজ কো-অপারেটিভের সাধারণ সভা অনুষ্ঠিত


দৈনিক পরিবার | স্টাফ রিপোর্টার ডিসেম্বর ১৮, ২০২২, ০৭:৪১ পিএম আজিজ কো-অপারেটিভের সাধারণ সভা অনুষ্ঠিত

সমবায়ী প্রতিষ্ঠান আজিজ কো অপারেটিভ এর সাধারণ সভা ও ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৮ ডিসেম্বর) রাজধানীর পল্টনে ইকোনমিক রিপোর্টার্স ফোরাম মিলনায়তনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে গ্রাহকদের টাকা ফেরত দেয়ার শর্তে উচ্চ আদালত থেকে জামিন প্রাপ্ত সাবেক চেয়ারম্যান তাজুল ইসলামের কাছ থেকে টাকা আদায়ে আগামীতে পরিচালনা পর্ষদ এবং কর্মকর্তা কর্মচারীরা একত্রে কাজ করবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়।
প্রতিষ্ঠানের চেয়ারম্যান হারুন-অর রশিদ মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম হারুনার রশিদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সংবাদ সংস্থার পরিচালক ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি মধুসূদন মন্ডল। বিশেষ অতিথি ছিলেন ইকোনমিক রিপোর্টার্স ফোরামের সাধারণ সম্পাদক এস এম রাশিদুল ইসলাম।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে প্রতিষ্ঠানের ভাইস চেয়ারম্যান আলি আহমেদ বাহারাম, পরিচালক ওসমান গনি ভূঁইয়া, খোরশেদ আলম, সাইফুল ইসলাম, নুর নবী, মুস্তাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। সম্মেলনে প্রতিষ্ঠানটির উপদেষ্টা আতিকুল আলম ও নির্বাহী পরিচালক শেখ আসাদুর রহমান পিয়ারুল, বিভাগীয় প্রধান, আঞ্চলিক প্রধানসহ সারাদেশের শতাধিক শাখা ব্যবস্থাপক অংশগ্রহণ করেন।
উল্লেখ্য, টাকা আত্মসাৎ এর অভিযোগে মানিলন্ডারিং ও প্রতারণা মামলায় কারা ভোগের পর গত ৫ ডিসেম্বর ১১২ কোটি টাকা আগামী ৬ মাসে আজিজ কো-অপারেটিভের গ্রাহকদের ফেরত দেয়ার শর্তে সাবেক চেয়ারম্যান তাজুল ইসলামকে জামিন দিয়েছে উচ্চ আদালত ।

 

Side banner