Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

যবিপ্রবিতে নওগাঁ জেলা অ্যাসোসিয়েশনের বার্ষিক মিলনমেলা


দৈনিক পরিবার | মেহেদী হাসান ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০৬:০৯ পিএম যবিপ্রবিতে নওগাঁ জেলা অ্যাসোসিয়েশনের বার্ষিক মিলনমেলা

ভ্রাতৃত্বের বন্ধনে এক হয়ে নওগাঁ জেলা অ্যাসোসিয়েশন যবিপ্রবির বার্ষিক মিলনমেলা এবং নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রাতে বিশ্ববিদ্যালয়ের কড়ইতলা চত্ত্বরে উক্ত মিলনমেলা এবং নবীনদের বরণ অনুষ্ঠিত হয়। এতে যবিপ্রবিতে অধ্যায়নরত নওগাঁ জেলার বিভিন্ন শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা অংশ নেন। এ সময় সবাই আড্ডা, গান সহ বিভিন্ন ইভেন্ট এর মধ্যে দিয়ে সময় কাটান।
বার্ষিক মিলনমেলা ও নবীন বরণ অনুষ্ঠান সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে নওগাঁ জেলা অ্যাসোসিয়েশনের সভাপতি মেহেদী হাসান বলেন, নওগাঁ স্টুডেন্ট এসোসিয়েশন, যবিপ্রবি আমাদের নাড়ির সংগঠন। আমরা সবসময়ই চেষ্টা করি নবীন শিক্ষার্থীদের যেকোনো প্রয়োজনে এগিয়ে আসতে এবং আমাদের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন অটুট রাখতে। সকল শিক্ষার্থীদের কল্যাণে আমাদের এসোসিয়েশন সদা প্রস্তুত।
সংগঠনের সাধারণ সম্পাদক আল আরমান তার অনুভূতি প্রকাশ করে বলেন, নওগাঁ স্টুডেন্ট এসোসিয়েশন যবিপ্রবি আমাদের একমাত্র আবেগের বহিঃপ্রকাশ। এর মাধ্যম আমাদের শিক্ষার্থীদের কমিউনিকেশন স্কিল যেনো সর্বদা বেশি থাকে অন্যান্য সকল শিক্ষার্থীর থেকে সেই লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।
সাংগঠনিক সম্পাদক রিতু রানী সাহা তার অনুভূতি প্রকাশ করে বলেন, নওগাঁ স্টুডেন্ট এসোসিয়েশন, যবিপ্রবি এর শিক্ষার্থীরা যবিপ্রবি এর অনেক সেক্টরে সফলতা অর্জন করতেছে দিনের পর দিন। আমাদের শিক্ষার্থীরা অনেক ডিপার্টমেন্ট এর টপ স্কোরার, অনেক ডিপার্টমেন্ট এর ভালো খেলায়াড়। এমনকি জাতীয় দলের ক্রীড়াঙ্গণ আমাদের শিক্ষার্থীরা মাতিয়ে তুলেছে সফলভাবে। অনেকে ভালো গায়ক গায়িকা এবং নৃত্যশিল্পী আমাদের মধ্যে রয়েছে। আমরা সবসময়ই চেষ্টা করি এসব সফলতা উদযাপন করতে এবং তাদেরকে উৎসাহ দিয়ে আরো গতিশীল করতে।
নবীন শিক্ষার্থী ফাহমিদা ইসলাম সুমী তার এ সংগঠন নিয়ে অনুভূতি প্রকাশ করে বলেন, আমি যখন  প্রায় তিনশো কিলোমিটার দূর থেকে এসে প্রথমে নিজেকে অনেক একা একা লাগতো। কিন্তু নওগাঁ স্টুডেন্ট এসোসিয়েশন, যবিপ্রবি এর কার্যক্রম আমাকে করেছে উৎফুল্ল ও আনন্দিত। আজকে পুরো অনুষ্ঠান শেষে মনে হয়েছে আমি আমার নিজের পরিবার ফিরে পেয়েছি। আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত এইরকম একটি সংগঠন এর সাথে যুক্ত হতে পেরে।
আরও একজন নবীন শিক্ষার্থী রিফাত বলেন, আমি এই ক্যাম্পাসে প্রথম পা দিয়েছি নওগাঁ স্টুডেন্টস এসোসিয়েশন এর হাত দিয়ে। তারা আমাকে ভর্তির যাবতীয় কাজ সমাধান করেন এবং আমাকে আবাসিক হলে থাকার ব্যবস্থা করে দেন। এসব সুবিধা আমি পেয়েছি নওগাঁ স্টুডেন্ট এসোসিয়েশন এর সদস্য বলে। আমি এই সংগঠনের সদস্য হিসেবে অত্যন্ত আনন্দিত এবং গর্বিত।
নবীন শিক্ষার্থীরা বলছেন, এই অনুষ্ঠান আয়োজনের মধ্যে দিয়ে নওগাঁ জেলা অ্যাসোসিয়েশন নিজেদের মধ্যে ঐক্যবোধ এবং ভ্রাতৃত্বের বন্ধন আরও সুদৃঢ় হবে। ভবিষ্যতে এ ধরনের অনুষ্ঠান সহ আরও অনেক অনুষ্ঠান আয়োজন করা হবে বলে আশা সংগঠনে সভাপতি এবং সাধারণ সম্পাদকের।

Side banner