Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
৫৫ কোটি টাকার মুকুট

মিস ইউনিভার্স’ যুক্তরাষ্ট্রের গ্যাব্রিয়েল


দৈনিক পরিবার | পরিবার বিনোদন ডেস্ক জানুয়ারি ১৬, ২০২৩, ০৮:১৪ পিএম মিস ইউনিভার্স’ যুক্তরাষ্ট্রের গ্যাব্রিয়েল

মিস ইউনিভার্সের ৭১তম আসরে সেরার মুকুট জিতলেন যুক্তরাষ্ট্রের টেক্সাসের মডেল আর'বনি গ্যাব্রিয়েল। বিশ্বের ৮৪ প্রতিযোগীকে পেছনে ফেলে এ খেতাব জিতলেন তিনি। আর’বনি গ্যাব্রিয়েলকে মুকুট পরিয়ে দেন মিস ইউনিভার্সের গত আসরের বিজয়ী ভারতীয় মডেল, অভিনয়শিল্পী হারনাজ সান্ধু।
স্থানীয় সময় শনিবার (১৪ জানুয়ারি) রাতে যুক্তরাষ্ট্রের লুইজিয়ানা রাজ্যের একটি কনভেনশন সেন্টারে জমকালো আয়োজনে বিজয়ীর নাম ঘোষণা করেছে মিস ইউনিভার্স কর্তৃপক্ষ। পেশায় গ্যাব্রিয়েল একজন ফ্যাশন ডিজাইনার ও মডেল। তিনি যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি অব নর্থ টেক্সাস থেকে ফ্যাশন ডিজাইনিংয়ের ওপর পড়াশোনা করেছেন। তার জন্ম যুক্তরাষ্ট্রে হলেও গ্যাব্রিয়েলের বাবা ফিলিপাইনের নাগরিক এবং মা যুক্তরাষ্ট্রের নাগরিক। সে হিসেবে ফিলিপিনো বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের নাগরিক আর'বনি গ্যাব্রিয়েল।
তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় গ্যাব্রিয়েল বলেন, তিনি নারী ও কিশোরীদের জীবনের লক্ষ্য নির্ধারণে সহায়তা করবেন, যাতে তারা জীবনের পথ তৈরিতে স্বাবলম্বী হয়ে ওঠে। এবারের আসরে দ্বিতীয় হয়েছেন মিস ভেনেজুয়েলা আমান্ডা ডুডামেল ও তৃতীয় হয়েছেন মিস ডমিনিক রিপাবলিক আন্দ্রিয়েনা মার্টিনেজ।

 

Side banner