Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সিলেটের সাধারণ মানুষের পাশে আনোয়ারুজ্জামান চৌধুরী


দৈনিক পরিবার | রুহিন আহমদ ফেব্রুয়ারি ২৫, ২০২৩, ০৮:৩৭ পিএম সিলেটের সাধারণ মানুষের পাশে আনোয়ারুজ্জামান চৌধুরী

ছুটছেন আনোয়ারাজ্জামান চৌধুরী। সিলেট নগরীর আনাচে কানাচে সদলবলে চষে বেড়াচ্ছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। প্রায় প্রতিদিনই সাধারণ মানুষের সাথে কথা বলছেন, তাদের খোঁজখবর নিচ্ছেন। তারই ধারাবাহিকতায় শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) তিনি সিলেট সিটি করপোরেশনের প্রতিটি ওয়ার্ডের সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেছেন।
আনোয়ারুজ্জামান চৌধুরী সিলেটের রাজনীতির চেনামুখ। ছাত্ররাজনীতির পাঠ চুকিয়ে এখন আওয়ামী লীগ নেতা হিসাবে বিখ্যাত। তার চেয়ে বেশী বিখ্যাত সাধারণ মানুষের সাথে তার সখ্যতার সুবাদে। তাদের সাথে নানাভাবে সবসময়ই তিনি সম্পর্কিত। সম্প্রতি সিলেটে ব্যাপক আলোচনায় আছেন তিনি।
আগামী সিটি করপোরেশন নির্বাচনে তাকেই আওয়ামী লীগ থেকে মেয়র পদে মনোনয়ন দেয়ার কথা শোনা যাচ্ছে বেশ জোরেশোরে। সম্প্রতি আনোরুজ্জামান চৌধুরীর উদ্যোগে সিলেটে অসহায় মহিলাদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ডক্টর একে আব্দুল মোমেনের বক্তব্যেও বিষয়টি পরিস্কার হয়। আনোয়ারুজ্জামান চৌধুরী গত কয়েকমাস ধরে সিলেট মহানগরীর বিভিন্ন এলাকা চষে বেড়াচ্ছেন।
একসাথে পাঁচ হাজার নারীর হাতে শীতবস্ত্র তুরে দেয়ার পাশাপাশি সিলেট সিটি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডে যাচ্ছেন তিনি। ছোট বড় বিভিন্ন অনুষ্ঠানে যেমন অংশগ্রহণ করছেন, তেমনি বিভিন্ন স্থানে কেবল কুশল বিনিময় করতেও যাচ্ছেন।
এসময় আনোয়ারুজ্জামান চৌধুরী মুসল্লিদের উদ্দেশ্যে নিজের জন্য দোয়া চেয়ে বলেন, সেই ছাত্রজীবন থেকে রাজনীতি এবং মানবসেবায় নিজেকে নিয়োগ করেছি। আগামীতেও সিলেট সিটি করপোরেশনকে একটি স্মার্ট এবং আধুনিক ও আদর্শ একটি সিটি করপোরেশন হিসাবে গড়ে তোলার স্বপ্ন লালন করছি। সেই সুযোগ যদি আসে তাহলে সিলেটের নাগরিকবৃন্দ আমাকে তাদের সহযোগীতায় ধন্য করবেন।
তিনি সবার কল্যাণ কামনা করেন। এরপর তিনি ৪২নং ওয়ার্ডের কয়েকটি এলাকায় ঘুরে বেড়ান এবং সাধারণ মানুষের পাশাপাশি দলীয় নেতাকর্মীদের সাথেও কুশল বিনিময় করেন।

Side banner