Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১

যশোরে পথচারীদের মাঝে শরবত ও স্যালাইন বিতরণ


দৈনিক পরিবার | মো. শাওন হোসেন এপ্রিল ২৬, ২০২৪, ০২:১৭ পিএম যশোরে পথচারীদের মাঝে শরবত ও স্যালাইন বিতরণ

যশোরের মনিহারে পথচারীদের মাঝে তীব্র তাপদাহে ইসলামী আন্দোলন বাংলাদেশ যশোর জেলার পৌর শাখার উদ্যোগে বিশুদ্ধ পানি শরবত ও স্যালাইন বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি শরবত ও স্যালাইন বিতরণে উপস্থিত ছিলেন যশোর পৌর শাখার সভাপতি আলহাজ্ব আঃ রহিম, যশোর পৌর শাখার সেক্রেটারি গাজী সহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ মনিরুজ্জামান, দপ্তর সম্পাদক আলহাজ্ব ওলিয়ার রহমান, পৌর শাখার সদস্য, মোঃ জিহাদ হসেন নয়ন, সৈয়দ আরিফুল ইসলাম আরিফ, বাবু, শরিফুল ইসলাম, মোঃ আকবার আলী সহ, জেলা ছাত্র আন্দোলন সভাপতি মোঃ ইমরান হুসাইন, সেক্রেটারি আজিজুল ইসলাম, সহ সভাপতি ফয়েজ গাজীসহ ছাত্র আন্দোলন নেতৃবৃন্দ।
এ সময় সাধারণ পতচারীদের মাঝে আনুমানিক ২০০০ লিটার বিশুদ্ধ পানি, শরবত ও স্যালাইন বিতরণ করা হয়। ইসলামী আন্দোলন বাংলাদেশ যশোর জেলা পৌর শাখা সেক্রেটারি গাজী সহিদুল ইসলাম বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর সৈয়দ রেজাউল করিমের নির্দেশে সারা বাংলাদেশে তীব্র তাপদাহে সাধারণ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি, শরবত ও স্যালাইন বিতরণের নির্দেশ দিয়েছেন। তারই ধারাবাহিকতায় আমরা যশোরের পক্ষ থেকে বিশুদ্ধ পানি, শরবত ও স্যালাইন বিতরণ করছি।
তিনি আরো বলেন, এরকম তীব্র তাপদাহ যতদিন থাকবে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি শরবত ও স্যালাইন বিতরণ কার্যক্রম ততদিন চলমান থাকবে

Side banner