Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মেহেরপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন


দৈনিক পরিবার | মজনুর রহমান আকাশ মে ৪, ২০২৪, ০৭:৫৭ পিএম মেহেরপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

মেহেরপুর সদর উপজেলা নির্বাচনে দল কোন চেয়ারম্যান প্রার্থীকে সমর্থন করেননি বলে দাবি করেছেন চেয়ারম্যান প্রার্থী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. ইব্রাহীম শাহীন। শনিবার (৪ মে) বেলা সাড়ে ১১টার দিকে শহরের থানারোডে তার নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, দলের কতিপয় নেতা জনপ্রশাসন মন্ত্রীর নাম ভাঙিয়ে একজন প্রার্থীর পক্ষে কাজ করছেন। তারা কয়েকজন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একত্রিত হয়ে দলের পদ পদবী ব্যবহার করে সাধারণ মানুষদের বিভ্রান্তি করার চেষ্টা করছেন। কেউ কেউ ইউনিয়ন পরিষদকে নির্বাচনী কার্যালয় হিসেবে ব্যবহার করে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। তাছাড়া বিভিন্ন সভায় তারা একটি নির্দিষ্ট প্রতীক ছাড়া ভোট দেওয়া যাবেনা বলে ভোটারদের হুশিয়ারি দিচ্ছেন। পাশাপাশি ভোটকেন্দ্রে ঐ প্রতীকের এজেন্ট ছাড়া অন্য কোন প্রার্থীর এজন্টদের প্রবেশ করতে দেওয়া হবেনা বলেও হুমকি দিচ্ছেন। এতে আওয়ামী লীগ ও রাষ্ট্রের মান ক্ষুণ্ন হচ্ছে।
তিনি আরো বলেন, আমি নির্বাচন কমিশনের উপর আস্থা রাখতে চাই। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে বিপুল ভোটে বিজয়ী হবার আশা প্রকাশ করেন তিনি।
সংবাদ সম্মেলনে জেলার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আগামী ৮ মে মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Side banner