Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সোনাতলায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন


দৈনিক পরিবার | শামীম হোসেন সুজন মে ৬, ২০২৪, ০৯:৫৩ পিএম সোনাতলায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

বগুড়ার সোনাতলা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন কর্তৃক বগুড়া প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে অসত্য, কাল্পনিক ও বানোয়াট তথ্য উপস্থাপন ও প্রচারণায় মানহানিকর বক্তব্য প্রদানের প্রতিবাদ ও বিচারের দাবিতে সম্মেলন অনুষ্ঠিত হয়। সোমবার (৬ মে) বিকেলে সোনাতলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন সোনাতলা উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকধারী চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. মিনহাদুজ্জামান লীটন।
তিনি তাঁর লিখিত বক্তব্যে বলেছেন, গত ৫ তারিখে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে নির্বাচন কমিশন, প্রশাসন, আইন-শৃঙ্খলা বাহিনী, নির্বাচন সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তা এবং আমি ও আমার কর্মী-সমর্থকদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ উত্থাপন করেছেন যা অসত্য বানোয়াট ও ভিত্তিহীন। প্রকৃত সত্য এই যে, বিগত ৫ বছর উপজেলা ভাইস চেয়ারম্যান থাকাকালীন জাকির সোনাতলা উপজেলাবাসীর প্রত্যাশা পূরণে সম্পূর্ণরূপে ব্যর্থ হওয়ায় উপজেলা প্রার্থী হিসেবে তার অবস্থান পরিষ্কার বুঝতে পেরে নিশ্চিত ভরাডুবির ভয়ে নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ানোর অশুভ পায়তারা করছেন। তিনি আমার বিরুদ্ধে উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে দুর্নীতি, স্বজনপ্রীতিসহ পেটোয়াবাহিনী লালন-পালনের অভিযোগ করেছেন কিন্তু কোন সুনির্দিষ্ট প্রমাণ উপস্থাপন করতে পারেন নি।
গত ০৪/০৫/২০২৪ তারিখে প্রতিপক্ষ প্রার্থী আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্বাচনী গণসংযোগ কালে মনগড়া, কাল্পনিক, অসত্য, মানহানিকর ও উষ্কানিমূলক বক্তব্য প্রচারের মধ্য দিয়ে আমার ব্যক্তিগত চরিত্র হনন করছে। এর প্রতিকার চেয়ে ও প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গত ০৪/০৫/২০২৪ তারিখে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার এর নিকট লিখিত অভিযোগ করেছি। এ বিষয়ে নির্বাচন কমিশন ও সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।
সংবাদ সম্মেলনের সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, পৌর মেয়র জাহাঙ্গীর আলম আকন্দ নান্নু, আওয়ামী লীগ নেতা অ্যাড. নাছিমুল বারী হলি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নবীন আনোয়ার কমরেড, তরিকুল আলম স্বপন, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ফিদা হাসান খান টিটো প্রমুখ।

Side banner