Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
হোমনায়

পূজা উদযাপন কমিটি ও জনপ্রতিনিধিদের সঙ্গে পুলিশের মতবিনিময়


দৈনিক পরিবার | মো: তপন সরকার অক্টোবর ১২, ২০২৩, ০৯:২৭ পিএম পূজা উদযাপন কমিটি ও জনপ্রতিনিধিদের সঙ্গে পুলিশের মতবিনিময়

কুমিল্লার হোমনায় আসন্ন শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু সুন্দরভাবে উদযাপন এবং সার্বিক নিরাপত্তার পরিকল্পনা নিয়ে উপজেলা পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের সঙ্গে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকাল ১১ টার দিকে হোমনা থানার আয়োজনে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ও ইউপি চেয়ারম্যান সহ বিভিন্ন পূজা মণ্ডপের প্রতিনিধিদের নিয়ে থানা পুলিশের সভা কক্ষে মতবিনিময় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) খন্দকার আশফাকুজ্জামান বিপিএম।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. জয়নাল আবেদীন এর সভাপতিত্বে ও হোমনা থানা সেকেন্ড অফিসার টিবলু মজুমদারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হোমনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মীর মুহসীন মাসুদ রানা, পৌর মেয়র এ্যাডভোকেট মো. নজরুল ইসলাম, উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি লায়ন চন্দন লাল রায়, সাধারণ সম্পাদক রতন কুমার পোদ্দার।
আরো উপস্থিত ছিলেন দুলালপুর ইউপি চেয়ারম্যান জসীম উদ্দিন সওদাগর, ঘাগুটিয়া ইউপি চেয়ারম্যান মফিজুল ইসলাম গনি, জয়পুর ইউপি চেয়ারম্যান মো. তাজুল ইসলাম, চান্দেরচর ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, ঘাড়মোড়া ইউপি চেয়ারম্যান মো. শাজাহান মোল্লা, হোমনা প্রেসক্লাবের সভাপতি আব্দুল হক সরকার, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোর্শেদুল ইসলাম সাজু, হোমনা থানা প্রেস ক্লাবের সভাপতি মো. কামাল হোসেন প্রমুখ।
মতবিনিময় সভায় অতিথির বক্তৃতায় বলেন, পুলিশের পক্ষ থেকে প্রতিটি পূজা মণ্ডপ এলাকায় সর্বোচ্চ আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে। পূজা মন্ডপ এলাকায় সিসি ক্যামেরা স্থাপন স্বেচ্ছাসেবক কমিটি ও সমন্বয়ক কমিটি গঠনসহ পুলিশ ও আনসারের পাশাপাশি নিজস্ব স্বেচ্ছাসেবক দিয়ে পূজার নিরাপত্তার সার্বিক বিষয়ে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করা হয়।

Side banner