Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

এ বছর আর বিপিএল খেলছেন না মাশরাফি : সিলেট কোচ


দৈনিক পরিবার | ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৭:৪৬ পিএম এ বছর আর বিপিএল খেলছেন না মাশরাফি : সিলেট কোচ

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেটের চলতি আসরের বাকী অংশে খেলতে মাশরাফি বিন মর্তুজা আর দলে ফিরবেন না বলে নিশ্চিত করেছেন সিলেট স্ট্রাইকার্সের কোচ রাজিন সালেহ। জাতীয় সংসদের হুইপের দায়িত্ব পালনের জন্য বিপিএল থেকে বিরতি নিয়েছিলেন মাশরাফি। এর আগে সিলেট স্ট্রাইকার্স কর্তৃপক্ষ জানিয়েছিলো, রাজনৈতিক ব্যস্ততা ও সময়ের মধ্যে সুযোগ পেলে আবারও এবারের মৌসুমে সিলেটের হয়ে খেলবেন মাশরাফি।
বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) চট্টগ্রামে সাংবাদিকদের রাজিন বলেন, অফিসের দায়িত্ব (হুইপ হিসাবে) নিয়ে অনেক বেশি ব্যস্ত সে। এই মুহুর্তে, তার দলে ফেরার সম্ভাবনা খুব কম।
তিনি আরও বলেন, আমরা আশা করছি আগামী বছর বিপিএলে ফিরবে সে।
সিলেট স্ট্রাইকার্সের হয়ে বিপিএলের শুরুতে পাঁচ ম্যাচ খেলেছেন মাশরাফি। কিন্তু তার নিজের ফর্ম এবং ফিটনেস ভালো অবস্থায় ছিলো না। মাশরাফির অনুপস্থিতিতে সিলেটকে নেতৃত্ব দিচ্ছেন সহ-অধিনায়ক মোহাম্মদ মিঠুন।
৯ ম্যাচে ৩ জয় ও ৬ হারে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠস্থানে থাকায় সিলেটের প্লে-অফে খেলার সম্ভাবনা একেবারেই ক্ষীণ। প্লে¬অফে খেলার সুযোগ বাঁচিয়ে রাখতে বাকী তিন ম্যাচে জিততেই হবে সিলেটকে।
প্লে-অফ নিয়ে রাজিন বলেন, ‘প্লে-অফ খেলার আশা ছাড়িনি। বাকি তিন ম্যাচে আমরা জয়ের জন্য খেলবো। আমাদের প্রথম লক্ষ্য প্লে-অফে খেলা।’
তিনি আরও বলেন, ‘আমরা বিপিএলের শুরু দিকে চাপে ছিলাম এবং বেশ কিছু ম্যাচ হেরেছি। যা আমাদের কাজকে কঠিন করে দিয়েছে। কিন্তু এটি টি-টোয়েন্টি ক্রিকেট এবং যে কোন কিছু হতে পারে। আমাদের এটিকে চ্যালেঞ্জ হিসেবে নেওয়া উচিত।’

Side banner