Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১

জাতীয় পর্যায়ে পুলিশ আর্চারি ক্লাবের আটটি পদক জয়


দৈনিক পরিবার | সাবরিনা জাহান জুন ১০, ২০২৪, ০৯:০৫ পিএম জাতীয় পর্যায়ে পুলিশ আর্চারি ক্লাবের আটটি পদক জয়

বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাব চারটি স্বর্ণ ও চারটি সিলভারসহ সর্বমোট আটটি পদক অর্জন করেছে। বিভিন্ন বাহিনীর ৩০ টিরও বেশি ক্লাবকে পিছনে ফেলে এ জয় অর্জন করে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাব।
রিকার্ভ ইভেন্টে মোঃ হাকিম আহমেদ রুবেল, আনসার বাহিনীর সাকিবকে হারিয়ে স্বর্ণপদক, রিকার্ভ ইভেন্টে দলগতভাবে মোঃ হাকিম আহমেদ রুবেল, তামিমুল ইসলাম তামিম এবং জান্নাতুল ইসলাম খান রৌপ্য পদক, রিকার্ভ ইভেন্ট মহিলা এককে জ্যোতি মনি চাকমা রৌপ্যপদক, রিকার্ভ ইভেন্ট মহিলা তে দলগতভাবে বিকেএসপিকে পরাজিত করে স্বর্ণপদক, কম্পাউন্ড ইভেন্টে আসিকুজ্জামান অনয় একক স্বর্ণপদক, কম্পাউন্ড ইভেন্টে দলগতভাবে বাংলাদেশ সেনাবাহিনীকে পরাজিত করে স্বর্ণপদকসহ মোট আটটি পদক অর্জন করে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাব।
বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের সভাপতি বাংলাদেশ পুলিশের বিশেষ শাখার (এসবি) প্রধান অতিরিক্ত আইজিপি জনাব মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়ের দূরদর্শী নেতৃত্বে এই ক্লাবের সুনাম ও সম্মান অক্ষুন্ন  রয়েছে। উক্ত ক্লাবের সহ-সভাপতি গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার জনাব মোঃ মাহবুব আলম বিপিএম, পিপিএম (বার) এর দিকনির্দেশনা এ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে।
এ সাফল্য পুরো পুলিশ বাহিনীর মুখ উজ্জ্বল করেছে এবং পূর্ববর্তী ঐতিহ্য ধরে রাখতে ভূমিকা রেখেছে।

Side banner